বাবার রিভলভার থেকে গুলিবিদ্ধ কিশোরী! শোরগোল আসানসোলে

0
17

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ৯ অগাস্ট, আসানসোলঃ বাবার লাইসেন্সড রিভলভার থেকে গুলিবিদ্ধ হল ১৩ বছরের মেয়ে। ঘটনায় শোরগোল পড়ে গেছে আসানসোলে। আপাতত ওই নাবালিকা দুর্গাপুরের সিটি সেন্টারের কাছে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছে। মাথায় জটিল অস্ত্রোপচার করে গুলি বের করেছেন চিকিৎসকরা। তবুও ওই নাবালিকার অবস্থা খুবই সংকটজনক বলে জানা গেছে।

ওই নাবালিকার বাবা আসানসোলের একজন নাম করা ব্যবসায়ী সুব্রত মাঝি ওরফে বাচ্চু। তিনি আসানসোল পুর এলাকার গাড়ুই গ্রামের বাসিন্দা। তবে কীভাবে ওই নাবালিকা গুলিবিদ্ধ হয়েছে সেবিষয়ে পরিবার কোনও মন্তব্য করেনি। যদিও সোমবার এই ঘটনা ঘটে  কিন্তু আসানসোল উত্তর থানার পুলিশ মঙ্গলবার রাত পর্যন্ত বিষয়টি প্রকাশ্যে আনতে চাননি। বুধবার দুপুরে বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষই ঘটনাটি সামনে নিয়ে আসে।

হাসপাতালে ভাইস প্রেসিডেন্ট ডাক্তার প্রবীর মুখোপাধ্যায় জানান, সোমবার রাত দশটা নাগাদ আসানসোলের বাসিন্দা ওই ১৩ বছরের কিশোরীকে মারাত্মক জখম অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। পরিবারের তরফে বলা হয়, মাথায় গুলি লেগেছে। সঙ্গে সঙ্গে তাঁরা চিকিৎসা শুরু হয়। স্ক্যান করে জানা যায়, একটা গুলি মাথার বাঁদিক দিয়ে ঢুকে, ডানদিক থেকে বেরিয়ে গেছে।

কিন্তু খুব কাছ থেকে বা পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি চালান হয়েছিল। তাই অনেকটাই ক্ষতি হয়েছে। সেদিনই একটা অপারেশন করা হয়েছিল। তবে নাবালিকার শারীরিক অবস্থা খুবই সঙ্কটজনক। এখনও তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। আত্মহত্যার চেষ্টা নাকি দুর্ঘটনা, তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here