অসুস্হ বুদ্ধবাবুকে দেখতে হাসপাতালে গেলেন রাজ্যপাল, যাচ্ছেন মুখ্যমন্ত্রীও

0
37

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২৯ জুলাই, কলকাতাঃ গুরুতর অসুস্থ হয়ে উডল্যান্ডস হাসপাতালে ভর্তি রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। আইসিইউতে প্রাক্তন মুখ্যমন্ত্রীর চিকিৎসায় বসেছে মেডিক্যাল টিম। খবর পাওয়ার পরই হাসপাতালে পৌঁছন রাজ্যপাল সিভি আনন্দ বোস।

তিনি বুদ্ধবাবুর চিকিৎসা সংক্রান্ত বিষয়ের খোঁজখবর নেন।  রাজ্যপাল বলেন, ওঁর দ্রুত আরোগ্য কামনা করি। চিকিৎসকদের সঙ্গে কথা বলেছি। ওনারা সেটা দেখছেন। আমরা আশা করছি খুব দ্রুত উনি সুস্থ হয়ে উঠবেন।  জানা গিয়েছে, হাসপাতালের উদ্দেশে রওনা দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের প্রায় ১৫ বছরের বেশি সময় ধরে এই বর্ষীয়ান সিপিএম নেতার সিওপিডির সমস্যা রয়েছে।  পরিবার সূত্রের খবর, শনিবার সকাল থেকে রক্তে অক্সিজেনের মাত্রা কমতে শুরু করে বুদ্ধদেবের। তা একসময় ৭০-এর নীচে নেমে যায়, সঙ্গে শুরু হয় শ্বাসকষ্ট। তড়িঘড়ি তাঁকে উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হয়।

বুদ্ধবাবুর সঙ্গে হাসপাতালে রয়েছেন তাঁর স্ত্রী মীরা ভট্টাচার্য এবং সন্তান সুচেতনা। তাঁর চিকিৎসার জন্য ৫ সদস্যের মেডিক্যাল বোর্ড তৈরি করা হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, ৫১৬ নম্বর কেবিনে ভর্তি রয়েছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী। সিপিএম নেতা রবীন দেব জানিয়েছেন, আপাতত স্থিতিশীল রয়েছেন বুদ্ধবাবু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here