ফের অভিনেত্রী নয়না গাঙ্গুলির অর্ধনগ্ন ছবি ভাইরাল

312

বিনোদন ডেস্ক, ২৫ সেপ্টেম্বরঃ নয়না গাঙ্গুলি বোল্ডনেস অভিনয়ের এক অনন্য নাম, ‘চরিত্রহীন’ শিরোনামের একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন এই অভিনেত্রী।  পরিচালক রাম গোপাল ভার্মার হাত ধরে তিনি পা রাখেন চলচ্চিত্র জগতে। খুব কম সময়ে তিনি অভিনয় জগতে যথেষ্ট সুনাম অর্জন করেছেন।

বিশেষ করে তার অভিনীত ওয়েব সিরিজ ‘চরিত্রহীন’-এর ট্রেইলার মুক্তির পরেই ওই অভিনেত্রী আলোচনার কেন্দ্র বিন্দুতে চলে আসে। তবে তার সাহসি অর্ধনগ্ন পোশাকে অভিনয় করার জন্য বারবার সমালোচনার মুখেও পড়তে হয় তাকে। নয়না সোশ্যাল মিডিয়ায় একাধিক সাহসী ছবি উপহার দিয়েছেন দর্শকদের।

অভিনয়ে নয়না

জানা গেছে, ‘চরিত্রহীন’ সিরিজে কিরণময়ী চরিত্রে দেখা যাবে তাকে। তার বিপরীতে অভিনয় করেছেন সৌরভ। দেবালয় ভট্টাচার্যে পরিচালিত এই ওয়েব সিরিজে বেশ খোলামেলা চরিত্রে দেখা গেছে অভিনেত্রীকে।

বৃষ্টি ভেজা মুহূর্তে নয়না

সাহসী দৃশ্যে অভিনয় করা প্রসঙ্গে নয়না বলেন, ‘চরিত্রের প্রয়োজনেই এতটা সাহসী হয়েছি আমি। প্রথমে সাহসী দৃশ্যে সাবলীল হতে পারছিলাম না। পরিচালক দেবালয় আমাকে অনেক সহযোগিতা করেছেন বলেও জানা তিনি। তিনি আমার কাছে পুরো বিষয়টি আরও সহজ করে দিয়েছেন। এবিষয়ে সহকর্মী হিসেবে  সার্পোট করেছে সৌরভও।