হুগলির বিজেপি মণ্ডল সভাপতির রহস্যমৃত্যু, কল্যাণীর হোটেল থেকে উদ্ধার ঝুলন্ত দেহ

0
12

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ৫ অগাস্ট, কল্যাণীঃ কল্যাণীতে  হোটেলের ঘর থেকে উদ্ধার হল বিজেপির মণ্ডল সভাপতির ঝুলন্ত দেহ। মৃত সুদীপ ঘোষ (৩৭) হুগলির ধনেখালির ২ নম্বর মণ্ডলের বিজেপি সভাপতি ছিলেন। বাড়ি হুগলির গুড়াপের গুরবারি এলাকায়।

কিছুদিন আগেই তাঁকে ধনিয়াখালি ব্লকের ১৯৭ নম্বর মণ্ডল বিজেপি সভাপতি হিসাবে নিযুক্ত করা হয় হুগলি সাংগঠনিক জেলা বিজেপির তরফ থেকে।  ঘটনার জেরে তুমুল শোরগোল এলাকায়। তাঁকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে বলে অভিযোগ বিজেপি নেতার বাবা। এর পিছনে রাজনৈতিক ষড়যন্ত্রের অভিযোগ তুলেছেন তিনি।

জানা গিয়েছে, গত ৩ আগস্ট সুদীপ কল্যাণীর হোটেলে একটি ঘর ভাড়া নেন। ৪ তারিখ, শুক্রবার রাত দুটো নাগাদ ওই হোটেলের ঘর থেকেই তাঁকে ঝুলন্ত অবস্হায় উদ্ধার করে হোটেল কর্তৃপক্ষ। তড়িঘড়ি কল্যাণীর জওহরলাল নেহরু মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

গুড়াপ থানা এলাকার বাসিন্দা সুদীপ আগে সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন। পঞ্চায়েত ভোটের পর পেয়েছিলেন বিজেপির মণ্ডল সভাপতির দায়িত্ব। দায়িত্ব পাওয়ার কয়েকদিনের মধ্যেই তাঁর রহস্যমৃত্যু নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here