চাঁচলে পরিত্যক্ত ঘর থেকে উদ্ধার নাবালিকার ঝুলন্ত দেহ

0
28

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২১ জুলাই, মালদা: পরিত্যক্ত ঘর থেকে নাবালিকার ঝুলন্ত দেহ উদ্ধারকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়াল মালদার চাঁচল থানার হবিনগর এলাকায়। মৃত কিশোরীর নাম বিউটি খাতুন( ১৭ ) বাড়ি হবিনগর এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রতিবেশী এক যুবকের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল বিউটির। কিন্তু তাদের সম্পর্কে কাটা হয়ে দাঁড়িয়েছিল ছেলের পরিবার। প্রেমের সম্পর্ক কোনোভাবে মানতে নারাজ ছিলেন তাঁরা। শুধু তাই নয়, বিউটির পরিবারের অভিযোগ, গতকাল ছেলের মা সুমি বিবি মেয়ের বাড়িতে চড়াও হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ এবং মানসিকভাবে নিগ্রহ করেন।

অপমান সহ্য করতে না পেরে আত্মহত্যার পথ বেছে নিয়েছে বিউটি এমনটাই অভিযোগ তাঁর পরিবারের। শুক্রবার ভোরে পরিত্যক্ত ঘর থেকে উদ্ধার হয় তার গলায় ওড়না জড়ানো ঝুলন্ত দেহ। মৃতার পরিবারের অভিযোগ, শেখ বিশাল তাঁদের মেয়েকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে ভিন রাজ্যে পরিযায়ী শ্রমিকের কাজে চলে যায়। মেয়ের সাথে ফোনে কথা হতো। তারপরেই এদিন সকালে মেয়ের ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে চাঁচল থানার পুলিশ।কিশোরীর মৃতদেহ উদ্ধার করে, ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ এবং হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে চাঁচল থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here