রাম মন্দিরের ভূমিপুজো নিয়ে টুইট,ধর্ষণ ও খুন করার হুমকি পাচ্ছেন হাসিন জাহান

633

ওয়েব ডেস্ক, ৯ আগস্টঃ রাম মন্দিরের ভূমি পুজো নিয়ে মন্তব্য করায় ধর্ষণ-খুনের হুমকি পাচ্ছেন বলে অভিযোগ করলেন হাসিন জাহান। ভারতীয় দলের পেসার মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান সবসময়ই আলোচনায় থাকেন। শামির সঙ্গে তাঁর দাম্পত্য কলহ নিয়ে অনেক চর্চা ছড়ায়। কেউ কেউ হাসিনের ব্যক্তিগত কিছু আচরণ নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেন। তবে এর আগে কখনই তাঁকে ধর্ষণ, খুনের হুমকি দেওয়ার মতো অভিযোগ সামনে আসেনি।

ঘটনার সূত্রপাত ৫ অগাস্ট অযোধ্যায় রাম মন্দিরের ভূমি পুজো নিয়ে। ওই দিন ভূমি পুজো নিয়ে সোশাল মিডিয়ায় তাঁর ব্যক্তিগত অভিমত দেন ক্রিকেটার শামির স্ত্রী হাসিন জাহান। কোনওরকম উসকানি ছাড়াই সব ধর্মাবলম্বীদের প্রতি শ্রদ্ধা দেখিয়েছিলেন হাসিন। একইসঙ্গে রাম মন্দির তৈরির জন্য হিন্দু সম্প্রদায়ভুক্ত মানুষজনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছিলেন।

সোশাল মিডিয়ায় হাসিন লেখেন, ‘৫ আগস্ট, যখন অযোধ্যায় রাম মন্দিরের ভূমি পুজো হয়েছিল, আমি দেশের সমগ্র হিন্দু সমাজকে অভিনন্দন জানাই। কারণ, হিন্দু সমাজও মুসলিম সমাজের উত্সবে আমাদের অভিনন্দন জানায়। তবে কিছু উগ্রপন্থী হতাশাগ্রস্ত হয়ে সোশ্যাল মিডিয়ায় আমাকে গালাগালি, খুন এবং ধর্ষণের হুমকি দিয়েছিল।’

জানা গেছে, ভিন্ন ধর্মের মানুষ হলেও রাম মন্দিরের ভূমি পুজো নিয়ে পোস্ট করায় অনেক নেটিজেনই তাঁর প্রশাংসা করেছিল। কিন্তু কোনওরকম ধর্মীয় উস্কানি না থাকা সত্ত্বেও সেই পোস্টের জন্য বিপদে পড়ছেন বলে জানিয়েছেন হাসিন জাহান।কয়েকটি কট্টরপন্থী সংগঠন মুসলিম মহিলা হয়ে হাসিন কী করে হিন্দুদের রাম মন্দির নির্মাণের জন্য অভিনন্দন জানালেন সেই নিয়ে প্রশ্ন তুলেছে। এরপর তারাই হাসিনকে ধর্ষণ ও খুনের হুমকি দিতে শুরু করে বলে ক্রিকেটারের স্ত্রীয়ের অভিযোগ।

এই ঘটনায় রীতিমতো নিরাপত্তহীনতায় ভুগতে শুরু করেছেন হাসিন জাহান। সাহায্য চেয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ,পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কাছে।