রেষারেষি করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা ইলেক্ট্রিক পোলে সজোরে ধাক্কা মারল ২ টি পণ্য বোঝাই লরি

52

কোচবিহার, ২৪ নভেম্বরঃ রেষারেষি করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা ইলেক্ট্রিক পোলে সজোরে ধাক্কা মারল ২ টি পণ্য বোঝাই লরি। ঘটনাটি ঘটেছে আজ সকাল আনুমানিক ৮ টা নাগাত, কোচবিহার পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের বাদুরবাগান এলাকায়। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। তবে স্থানীয়দের অভিযোগ পুলিশকে ফোন করা হলে প্রায় দেড় ঘণ্টা পেরিয়ে গেলেও কোন রকম কোন দেখা পাওয়া যায়নি। যা নিয়ে রীতিমত ক্ষোভ উগ্রে দিয়েছেন স্থানিয়বাসিন্দারা।

জানা যায়, আজ সকাল আনুমানিক ৮ টা নাগাত বাদুর বাগান এলাকায় দুটি ট্রাক পরস্পর রেষারেষি করতে গিয়ে রাস্তার পাশে থাকা ইলেক্ট্রিক পোলে ধাক্কা মারে ফরে অল্পের জন্য বেঁচে যায় পাশে থাকা চালের দোকান। ইলেক্ট্রিক পোলটি ভেঙ্গে যাওয়ায় এলাকা বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে যায় প্রায় অনেকটা সময় জুড়ে।

স্থানীয়দের অভিযোগ, দুর্ঘটনা ঘটার সাথে সাথে পুলিশকে খবর দেওয়া হলে প্রায় দেড় ঘণ্টা পেরিয়ে গেলেও কোন রকম কোন পুলিশের দেখা নেই। যা নিয়ে প্রশাসনের ওপর রীতিমত ক্ষোভ উগ্রে দেন স্থানীয় বাসিন্দারা।

স্থানীয়বাসিন্দা পঙ্কজ ভুজ্জা অভিযোগ করে বলেন, ‘এই দুর্ঘটনা সকাল প্রায় ৮ টা নাগাত ঘটে। কিন্তু ঘটনা ঘটে যাওয়ার প্রায় ঘণ্টা দেড়েক পর প্রশাসনের কোন রকম কোন দেখা নেই। এই রাস্তায় এরকম ছোট বড় দুর্ঘটনা ঘটেই থাকে কিন্তু তাও প্রশাসনের পক্ষ থেকে সিভিক ভলেন্টিয়ার বা কোন পুলিশ গার্ডের কোন রকম দেখা পাওয়া যায় না। এখন সকাল একটু পরেই অফিস টাইম শুরু হয়ে যাবে কিন্তু এখনো যদি প্রশাসন না আসে তাহলে এখানে যানজট বড় আঁকার ধারন করবে।’