তৃণমূল বিজেপি সংঘর্ষে উত্তপ্ত শীতলখুচি আহত ২,পুড়ল বাইকও

2288

কাজল রায়,মাথাভাঙ্গাঃ ফের তৃণমূল বিজেপি সংঘর্ষের ঘটনা ঘটল শীতলখুচি এলাকায়। বৃহস্পতিবার এই ঘটনায় দুই তৃণমূল কর্মী গুরুতর আহত হয়েছে বলে জানা গেছে। একই সাথে বেশ কিছু বাইকে আগুন ধরিয়ে দেওয়া হয় বলেও অভিযোগ। এই ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পরে। ঘটনায় খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে শীতলখুচি থানার পুলিশ। পরে তাঁরা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ঘটনায় আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য কোচবিহার সরকারি মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

এ প্রসঙ্গে তৃণমূলের স্থানীয় নেতা সাহের আলি বলেন, তৃনমূলের কয়েকজন কর্মী শীতলখুচি এলাকায় আত্মীয়ের বাড়িতে এসেছিল। সেই সময় তারা বাইকে করে যাবার সময় রথেরডাঙ্গা এলাকায় কিছু বিজেপি কর্মী তাদের উপর আক্রমন করেন। এই ঘটনায় গুরুতর আক্রান্ত হয় ওই তৃণমূল কর্মীরা। শুধু তাই নয়, তাদের বাইকও পুড়িয়ে দেওয়া হয় বলেও জানান তিনি। ঘটনায় দুজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের চিকিৎসার জন্য কোচবিহার শহরে পাঠানো হয়েছে। পাশাপাশি তিনি আরও বলেন, তাদের কর্মীরা যখন প্রতিবাদ করেন তখন বিজেপির কর্মীরা তাদের উপর বোমাবাজিও করেন । এর প্রতিবাদে এইদিন তারা ওই এলাকায় মিছিল করেন। এদিকে বিজেপির ওপর ওঠা অভিযোগকে অস্বীকার করেন দলীয় নেতৃত্ব।

সংঘর্ষে পুড়ছে বাইক

দলের রাজ্য কমিটির সদস্য হেমচন্দ্র বর্মণ বলেন, তৃনমূলের গুণ্ডারা তাদের কর্মীদের উপর আক্রমন করেন এবং তাদের কর্মীদের বাইক জ্বালিয়ে দেয়। পরে পুলিশ গিয়ে সেই বাইকটি উদ্ধার করে। তিনি আরও বলেন, রথের ডাঙ্গা এলাকায় তাদের দলের মণ্ডল সম্পাদক খোকন দাসের বাড়িতে তৃনমূলের পক্ষ থেকে আক্রমনও করা হয়।