তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত বাসন্তী, তৃণমূল করার অপরাধে যুবককে মারধর যুব কর্মীদের

133

বাসন্তী, ২৭ ডিসেম্বরঃ তৃণমূল কংগ্রেস ও যুব তৃণমূল মধ্যে গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত হয়ে উঠল বাসন্তী।ঘটনাটি ঘটেছে, শুক্রবার বাসন্তী থানার ৪ নম্বর পেটুয়াখালী গ্রামে। এদিন তৃণমূল করার অপরাধে এক যুবককে এলোপাতাড়ি বেধড়ক মারধর করে যুব তৃনমূলের কয়েকজন কর্মী। ঘটনায় গুরুতর আহত হয় ওই যুবক।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে বাসন্তী থানার পুলিশ। পড়ে তাঁরা এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এদিকে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ তাঁকে উদ্ধার করে চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে পাঠায়।

পুলিশ সূত্রে জানা গেছে আহত ওই যুবকের নাম জাহাঙ্গীর শেখ। এদিন এক চায়ের দোকানে বসে ওই যুবক গল্পগুজব করছিল। ঠিক সেইসময় তৃণমূল করার অপরাধে ওই যুবককে চায়ের দোকান থেকে টেনে হিঁচড়ে বার করে রাস্তায় ফেলে এলোপাতাড়ি  মারধর করে কয়েকজন যুব তৃনমূলের কর্মী।

ঘটনায় গুরুতর আহত অবস্থায় সেখানেই লুটিয়ে পড়ে ওই যুবক। পড়ে তার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে ওই যুব কর্মীরা তাঁকে আহত অবস্থায় ফেলে পালিয়ে যায়। এরপর ওই যুবককে রাস্তা থেকে স্থানীয়রা পুলিশের সহযোগিতায় উদ্ধার করে তড়িঘড়ি নিয়ে আসে ক্যানিং মহকুমা হাসপাতালে।

বর্তমানে ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে আহত ওই যুবক। এবিষয়ে বাসন্তী থানা একটি লিখিত অভিযোগ দায়ের করে আহতের পরিবার।