তৃণমূল বিজেপি সংঘর্ষে উত্তপ্ত নিমতা, উত্তেজনা এলাকায়

206

ওয়েব ডেস্ক,২৯ অক্টোবরঃ আবারও তৃণমূল বিজেপি সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল নিমতা। অভিযোগ মঙ্গলবার রাতে এক বিজেপি কর্মীর বাড়িতে ভাংচুর চালায় কিছু তৃণমূল আশ্রিত সমাজবিরোধী। এরই প্রতিবাদে অপরদিকে ওই রাতেই থানায় ঢুকে পুলিশের উপর চরাও হয়ে মারধরের অভিযোগ ওঠে বিজেপি কর্মীদের ওপর।

এদিন রাতে পাটনা ঠাকুরতলায় মিলন সংঘের উল্টোদিকে একটি বুক স্টলে বসেছিলেন বিজেপি কর্মীরা। অভিযোগ, সে সময় তৃণমূল দলের কিছু কর্মী তার দলবল নিয়ে এসে  হামলা চালায় ওই বিজেপি কর্মীদের উপর। ঘটনাস্থলে গুরুতর ভাবে আহত হন বিজেপি নেতা জগন্নাথ দে সহ ৫ জন। এখানেই শেষ নয়, পাচুঁ গোপাল মন্ডল নামে এক বিজেপি কর্মীর বাড়িঘরও ভাঙচুর করে তৃণমূল দুষ্কৃতীরা। এমনকি বি জে পি অভিযোগ করে যে বাড়িতে ঢুকে মহিলাদের ওপর ও অত্যাচার করে তৃণমূল বাহিনী।

এই ঘটনার পর পরই বিজেপি কর্মীরা নিমতা থানায় বিক্ষোভ দেখাতে শুরু করেন। থানায় উপস্থিত পুলিশ কর্মীদের ঘিরে ধরে বিক্ষোভ প্রদর্শন করতেও ছাড়েনি বিজেপি কর্মীরা।

উল্লেখ্য, ওই এলাকায় এই বছর খুন হন নির্মল কুণ্ডু নামে এক প্রভাবশালী তৃণমূল নেতা। এই ঘটনায় বিজেপির দিকে আঙুল তুলেছেন রাজ্যের বড় বড় নেতারা। মুখ্যমন্ত্রী নিজে গিয়েছেন ওই নেতার বাড়িতে এবং আশ্বাস দিয়ে এসেছিলেন। আবার ফের একবার শিরোনামের পাতায় উঠে এল নিমতার পাটনা ঠাকুরতলা।