করোনা আক্রান্ত স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

526

ওয়েব ডেস্ক, ২ আগস্টঃ হু হু করে দেশে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। এবারে এই মারণ ভাইরাসে আক্রান্ত দেশে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এদিন নিজে টুইট করে জানান তাঁর রিপোর্ট পজিটিভ এসেছে।

এদিন তিনি তাঁর টুইট করে জানান, ‘করোনার উপসর্গ দেখা দেওয়ায় আমি পরীক্ষা করাই। রিপোর্ট পজিটিভ এসেছে। আমার শরীর ঠিক আছে। তবে ডাক্তারদের পরামর্শ মেনে হাসপাতালে ভর্তি হচ্ছি। আপনাদের মধ্যে যাঁরা গত কয়েকদিনে আমার সংস্পর্শে এসেছেন, দয়া করে নিজেদের আইসোলেটেড রাখুন এবং পরীক্ষা করিয়ে নিন।

এই প্রথম কেন্দ্রীয় মন্ত্রিসভার কোনও সদস্য করোনা আক্রান্ত হলেন। স্বভাবতই এই ঘটনা আতঙ্ক ছড়াচ্ছে। এদিকে গত কয়েক সপ্তাহ ধরে দিল্লির করোনা পরিস্থিতির মোকাবিলা নিয়ে স্বাস্থ্য আধিকারিক মন্ত্রীদের সঙ্গে ঘনঘন বৈঠক করছিলেন তিনি। এমনকী, একাধিক হাসপাতালের পরিস্থিতি সরেজমিনে খতিয়ে দেখেছিলেন। ফলে বহু মানুষ তাঁর সংস্পর্শে এসেছেন বলে মনে করা হচ্ছে। আগামী ৫ আগস্ট তাঁর রাম মন্দিরের ভূমিপুজোয় যাওয়ার কথা ছিল।

অমিত শাহের দ্রুত আরোগ্য করেছেন বিজেপির নেতা-কর্মীরা। বিজেপির শীর্ষ নেতা সুব্রহ্মণ্যম স্বামী বলেছেন, ‘সংবাদমাধ্যমে শুনলাম অমিত শাহের করোনাভাইরাস ধরা পড়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করতে হচ্ছে। শুনে খুবই দুঃখ পেলাম। তাঁর দ্রুত আরোগ্য কামনা করি। তিনি যাতে দ্রুত হাসপাতাল থেকে ছাড়া পান, সে জন্য প্রার্থনা করছি।’