মাথাভাঙ্গা শীতলকুচি তে তৃণমূলের মানববন্ধন কর্মসূচি

159

মাথাভাঙ্গা, ৫ ফেব্রুয়ারিঃ  মানববন্ধন কর্মসূচির মাধ্যমে ক্যা ও এনআরসি বিরোধিতায় পথে নামল তৃণমূল কংগ্রেস। বুধবার কোচবিহার জেলার মাথাভাঙ্গা ও শীতলখুচি বিধানসভা এলাকায় এই কর্মসূচি পালিত হয়।এদিন হাতে হাতে মিলিয়ে মানববন্ধন কর্মসূচিতে সামিল হয় দলের নেতা কর্মীরা।

মাথাভাঙ্গা শহরে এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের কোচবিহার জেলা সভাপতি তথা রাজ্যের মন্ত্রী বিনয় কৃষ্ণ বর্মন, মাথাভাঙ্গা পৌরসভার পুর প্রধান লক্ষপতি প্রামানিক, উপ পুরপতি চন্দন দাস, তৃণমূলের শ্রমিক নেতা আলিজার রহমান,স্থানীয় তৃণমূল নেতা মজিরুল হোসেন প্রমুখ।

এদিন মাথাভাঙ্গা শহর বাদেও এই বিধানসভা কেন্দ্রের বিভিন্ন গ্রাম পঞ্চায়েত এলাকাতেও এই মানববন্ধন কর্মসূচী হয়। অন্যদিকে মাথাভাঙ্গার শীতলখুচি বিধানসভা কেন্দ্রে বিভিন্ন এলাকায় এই কর্মসূচী পালিত হয়। সেখানে উপস্থিত ছিলেন দলের বিধানসভা ভিত্তিক চেয়ারম্যান তথা এলাকার বিধায়ক হিতেন বর্মন, তৃণমূল নেতা সাহের আলী মিয়া সহ দলের ছাত্র যুব মহিলা ও সর্বস্তরের কর্মীরা। এই মানববন্ধন কর্মসূচিতে অংশ নেয় দলীয় কর্মীরা। ক্যা বিরোধী এই প্রচারে ভালো রকমের সাড়া মিলেছে বলে দলের পক্ষ থেকে দাবী করা হয়।