স্ত্রীকে খুন করে মাটিতে পুঁতে রাখার অভিযোগে গ্রেপ্তার স্বামী ও প্রেমিকা

697

তুষার কান্তি বিশ্বাস, উত্তর দিনাজপুরঃ স্ত্রীকে খুন করে মাটিতে পুঁতে দেওয়ার অভিযোগে গ্রেপ্তার স্বামী ও তার প্রেমিকা। সোমবার রাতে রায়গঞ্জ রেলস্টেশন থেকে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। মঙ্গলবার ধৃত দুইকে রায়গঞ্জ আদালতে তোলা হয়েছে বলে জানা গেছে। গত শনিবার হেমতাবাদ থানার হরিনারায়নপুর গ্রামে এক গৃহবধূকে খুন করে মাটিতে পুঁতে রাখার অভিযোগ ওঠে স্বামী ও তার প্রেমিকার বিরুদ্ধে।

জানা গেছে, মৃত ওই গৃহবধূ অলিভিয়া পারভিনের সাথে ১৫ বছর আগে মহঃ হানিফ নামে এক যুবকের বিয়ে হয়। তাদের একটি সন্তান রয়েছে। জানা গেছে, মাস তিন চারেক আগে গোপনে আরও একটি বিয়ে করে হানিফ। এই ঘটনা জানতে পেরে তার স্ত্রী অলিভিয়া প্রতিবাদ করে। তিন চার মাস যাবৎ হানিফের সাথে এ ঘটনা নিয়ে প্রায়ই অশান্তি হতো অলিভিয়ার এমনটাই জানা গেছে স্থানীয়  সূত্রে। শুক্রবার রাতে অশান্তি চরমে উঠলে অলিভিয়াকে বাড়িতে খুন করে মাটিতে পূতে দিয়ে পালিয়ে যায় হানিফ সহ তার পরিবারের লোকেরা বলে অভিযোগ।

 শনিবার সকালে রান্নাঘরে মাটিতে পোঁতা অবস্থায় অলিভিয়ার পা দেখতে পান প্রতিবেশীরা। বিষয়টি জানাজানি হতেই প্রচুর মানুষ ভিড় করেন বাড়িতে। খবর পেয়ে পৌঁছায় হেমতাবাদ থানায়। বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে। ঘটনার তদন্তে নেমে হেমতাবাদ থানার পুলিশ সোমবার রাতে তাদের রায়গঞ্জ স্টেশন থেকে গ্রেপ্তার করে। ধৃত দুজনকেই মঙ্গলবার রায়গঞ্জ জেলা আদালতে তোলা হয়েছে।