স্ত্রীর হাতে স্বামী খুন, গ্রেফতার স্ত্রী

462

বিশ্বজিৎ সরকার, শিলিগুড়িঃ স্ত্রীর হাতে স্বামী খুনের ঘটনায় ব্যপক চাঞ্চল্য ছড়াল এলাকায়। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার শিলিগুড়ির মহকুমার ফাঁসিদেওয়া ব্লকের গয়াগঙ্গার গিরমিট লাইন এলাকায়। মৃত ব্যক্তির নাম ফেডরিক এক্কা(৩২)। এরপর ফেডরিকের পরিবারের তরফে ঘোষপুকুর থানায় অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে পুলিশ ফেডরিকের স্ত্রী তনুজা এক্কারকে গ্রেফতার করে। পরে পুলিশ মৃতদেহটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠায়। ধৃতকে এদিন শিলিগুড়ি মহকুমা আদালতে তোলা হয়।

স্থানীয় সুত্রে জানা গেছে, প্রায় কয়েক বছর আগে বিয়ে হয় ফেডরিক এক্কার সঙ্গে তনুজা এক্কার। বেশ ভাল ভাবেই তাদের সংসার চলছিল। এরপর শুরু হয় তাদের মধ্যে আশান্তি। গত দুদিন আগে রাতের বেলা তাদের মধ্যে ঝগড়া লাগে। এরপর সেই সময় তনুজা ধাক্কা দেয় ফেডরিককে। এবং সাথে সাথে মাটিতে লুটিয়ে পড়ে ফেডরিক। এরপর তরীঘরী নিজেই তনুজা ফেডরিককে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে। এবং খবর দেন তাদের পরিবারকে।

এই খবর পেয়ে ফেডরিকের পরিবার হাসপাতালে গিয়ে দেখে মৃত্যু হয়েছে। এরপর ফেডরিকের পরিবারের তরফে ঘোষপুকুর থানায় অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে পুলিশ ফেডরিকের স্ত্রী তনুজাকে গ্রেফতার করে। এবং পুলিশ মৃতদেহটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠায়। ধৃতকে এদিন শিলিগুড়ি মহকুমা আদালতে তোলা হয়।