তৃণমূলকে হারানোর লক্ষ্যে পঞ্চায়েতে মুখোমুখি স্বামী-স্ত্রী, লড়ছেন দুই দলের টিকিটে

Date:

Share post:

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২ জুলাই, মালদাঃ হরিশ্চন্দ্রপুরে বিধানসভা এলাকায় গ্রাম পঞ্চায়েতের একই পরিবারের দুই জা প্রার্থী হয়ে একে অপরের বিরুদ্ধে এবার লড়াই করছেন। সেই ঘটনা ইতিমধ্যেই প্রকাশ্যে এসছে। এরই পাশাপাশি এবারে কালিয়াচক ২ নম্বর ব্লকের রথবাড়ি গ্রাম পঞ্চায়েতের কমলপুর পুরাতন বাজার পাড়া বুথে পঞ্চায়েত নির্বাচনে গ্রাম পঞ্চায়েতের প্রার্থী স্বামী-স্ত্রী দুজন। ভোট ময়দানে স্বামী ও স্ত্রীর লড়াই নিয়ে জোর চর্চা চলছে কালিয়াচক ২ নম্বর ব্লকের রথবাড়ি গ্রাম পঞ্চায়েতের কমলপুর পুরাতন বাজার পাড়া এলাকায়। এই গ্রাম পঞ্চায়েতের আসনে কংগ্রেসের হয়ে লড়াই করছেন সাহারিন সুলতানা অন্যদিকে একই আসনে সিপিএমের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন আশরাফুল হক।

পরিবার পরিবারের জায়গায় রাজনীতি রাজনীতির জায়গায় এমনটাই দাবি করছেন প্রার্থী দুজনই। তবে তাদের মূল লক্ষ্য তৃণমূল কংগ্রেসকে পরাজিত করা। প্রচারের এলাকায় দাপিয়ে বেড়াচ্ছেন স্বামী-স্ত্রী। এলাকাবাসীরা জানাচ্ছেন যে মানুষের কাজ করবে এলাকায় উন্নয়ন করবে ভোট তার পক্ষেই যাবে এবারের পঞ্চায়েত নির্বাচনে। সিপিআইএম প্রার্থী আশরাফুল হক বরাবরী বামপন্থী ঘরানায় মানুষ।অন্যদিকে তার স্ত্রী শাহারিন সুলতানা কংগ্রেসের ভক্ত। আশরাফুল হক পেশায় স্কুল শিক্ষক সাহারিন পারভিন একজন গৃহবধূ।

সিপিআইএম প্রার্থী আশরাফুল হক জানান এলাকায় প্রচার করতে গিয়ে মানুষের সমর্থন পাচ্ছেন। জেতার ব্যাপারে তিনি ১০০ শতাংশ আশাবাদী। তবে এবারের নির্বাচনে তৃণমূলের বিরুদ্ধেই তার লড়াই হবে। তিনি আরও জানান, স্বামী অথবা স্ত্রী নির্বাচনে মানুষ যাকেই সমর্থন করুক না কেন তাদের সম্পর্কে কোনো বাধা আসবে না।

পরিবার পরিবারের জায়গায় রাজনীতি রাজনীতির জায়গায়। তার লক্ষ্য এলাকায় তৃণমূল যেন একটুকুও ভোট না পায়। স্ত্রী কংগ্রেসের প্রার্থী সাহারিন সুলতানা জানান এলাকায় মানুষের সমর্থন পাচ্ছেন তিনি। তবে তারও মূল লড়াই তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

Related articles

ষষ্ঠ দফার আগে কমিশনের নির্দেশে ফের অপসারিত অতিরিক্ত জেলাশাসক, নির্বাচনী আধিকারিক

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২২ মে, কলকাতা: ষষ্ঠ দফার আগে ফের উত্তর ২৪ পরগনার অতিরিক্ত জেলাশাসককে (বসিরহাট) পদ...

যেতে চান না ভোটের ডিউটিতে! ফেসবুক লাইভে এসে ব্লেড দিয়ে হাত কাটলেন বীরভূমের মহিলা পুলিশকর্মী

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২২ মে, কলকাতা: বারবার না করা সত্ত্বেও দেওয়া হয়েছে ভোটের ডিউটি৷ তাই ফেসবুক লাইভে...

অমিত শা’র স্বরাষ্ট্রমন্ত্রকের দপ্তরে বোমা রাখা আছে! হুমকি মেল ঘিরে আতঙ্ক

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২২ মে, নয়াদিল্লি: স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শা’র দপ্তরে বোমা রাখার উড়ো ইমেল ঘিরে আতঙ্ক ছড়াল।...

গুরুতর অসুস্হ শাহরুখ খান, ভর্তি আহমেদাবাদের হাসপাতালে

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২২ মে, আহমেদাবাদ: গুরুতর অসুস্থ শাহরুখ খান। তড়িঘড়ি ভর্তি করা হয়েছে আহমেদাবাদের হাসপাতালে। মঙ্গলবার...