‘আমি নিতম্ব দোলাই না। হাড় ভেঙে দিই’: কংগ্রেসের কথার জবাব দিলেন কঙ্গনা

113

ওয়েব ডেস্ক, ২০ ফেব্রুয়ারীঃ ফের খবরের কাগজে সমোলোচনার তালিকার প্রথম সাড়িতে উঠে আসল কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাওয়াতের নাম। নিজের টুইটার অ্যাকাউন্টে মাঝে মধ্যেই আক্রমণাত্মক মেজাজে তাকে লক্ষ্য করা যায়। কিন্তু এবার মধ্যপ্রদেশের কংগ্রেস বিধায়ক সুখদেব পানসের কথার কড়া জবাব দিলেন অভিনেত্রী কঙ্গনা।

জানা গেছে, সম্প্রতি কৃষক আন্দোলনকে নিয়ে নিজের টুইটার অ্যাকাউন্টে কঙ্গনা কৃষকদের “জঙ্গি” বলেছিলেন। তার এরূপ মন্তব্যের জন্য তাঁকে ক্ষমা চাইবার দাবি জানিয়েছিলেন কংগ্রেস। সেসময় মধ্যপ্রদেশের বেতুলে কঙ্গনা ‘ধকড়’ ছবির শুটিংও পণ্ড করতে চাওয়ার অভিযোগ উঠেছে কংগ্রেস কর্মীদের বিরুদ্ধে। এমনকি ঘটনাস্থলে উপস্থিত পুলিশ তাঁদের মারধরও করে। এই ঘটনার প্রতিবাদে কংগ্রেস বিধায়ক সুখদেব পানসের খোঁচা মেরে বলেন, ‘পুলিশ এভাবে অভিনেত্রীর পুতুল হয়ে থাকতে পারে না।’ তিনি কঙ্গনাকে বিজেপির মুখপাত্রও বলেন। এবং সেই সঙ্গে “নাচনে গানেওয়ালি’’ বলেও তাকে আক্রমণ করেন।

আজ কংগ্রেস বিধায়ক সুখদেব পানসের এই মন্তুব্যেরই জবাব দিলেন অভিনেত্রী। তিনি শুক্রবার সুখদেবকে জবাব দিতে জনপ্রিয়  মাইক্রোব্লগিং সাইটে লেখেন, ‘কে এই নির্বোধ? এ কী জানে না আমি দীপিকা, ক্যাটরিনা অথবা আলিয়া নই। আমিই একমাত্র, যে আইটেম নম্বরের প্রস্তাব ফিরিয়ে দিয়েছে, বড় হিরোদের (খান/কুমার) ছবিকে প্রত্যাখ্যান করেছে। যার জন্য গোটা বলিউডিয়া গ্যাংয়ের নারী-পুরুষরা আমার বিরুদ্ধে চলে গিয়েছে। আমি এক রাজপুত নারী। আমি নিতম্ব দোলাই না। হাড় ভেঙে দিই।’