দীর্ঘ সময় ধরে সঙ্গম করতে চান, তাহলে পড়ুন……

35041

ওয়েব ডেস্ক,১২ অক্টোবরঃ আপনি কি কখনও সঙ্গমে লিপ্ত হয়েছেন, উত্তরে অনেকেই বলবে হ্যাঁ তাই আপনার বিশেষ মুহূর্তের পারফরম্যান্স নিয়ে চিন্তিত হয়ে পড়েন তাহলে তা আপনার শারীরিক সম্পর্ক তৈরির ক্ষেত্রে বিশেষ প্রভাব ফেলে। ফলে আপনি নিজের ব্যক্তিগত সম্পর্ককে উপভোগ করতে পারবেন না। উপভোগ করার আগেই সমস্ত উত্সা হ-উদ্দীপনার নষ্ট হয়ে যায় । তাই ঘনিষ্ঠ মুহূর্তের কথা মাথায় আসলে সেই সময় আমাদের মাথায় ধরা দেয় যে বিষয়টি তা হল সঙ্গম।

সেইসময় আমরা নিজেকে ডুবিয়ে রাখতে চাই যৌবনের উদ্দাম আনন্দে। এক্ষেত্রে অনেক সময় মহিলারা নানান সমস্যার হতে পারে । সেই সমস্যার থেকে মুক্তি পেতে বাজারে পাওয়া যায় বিভিন্ন ক্রিম। তাঁরা সেটি ব্যবহার করতে পারেন।

অত্যাধিক মদ্যপান করার পরে সঙ্গীর কাছে আসাটা অনেক বেশি সহজ হয়। বিজ্ঞান বলছে, যে নেশার ঘোরে শারীরিক সম্পর্ক আরো সুগম করে তোলা যায় । কিন্তু তা হয়ে দাঁড়িয়েছে একেবারে উল্টো। দেখা যাচ্ছে, নেশাগ্রস্ত অবস্থায় শরীর বা মস্তিষ্ক কোনটি আয়াত থাকে না যার ফলে সম্পর্কে চির ধরে।

খাওয়া-দাওয়া আপনার জীবনের সমস্ত ক্ষেত্রকে প্রভাবিত করে থাকে তাই কি খাচ্ছেন ,কতটা খাবেন তার দিকে নজর দেওয়া জরুরি। এই সমস্ত কিছু কিছু জিনিস আপনি যদি মেনে চলতে পারেন তাহলে আপনার যৌন জীবনে আসবে চরম উন্মাদনা, পাবেন পরম তৃপ্তি।