তৃণমূলের অনুষ্ঠানের সিঁড়ি জাতীয় পতাকার অনুকরণে, বিস্ফোরক মন্তব্য অনুপমের

756

ওয়েব ডেস্ক, ১ নভেম্বরঃ তৃণমূলের বিরুদ্ধে ফের বিস্ফোরক মন্তব্য ছুড়ে দিলেন প্রাক্তন সাংসদ তথা বিজেপি নেতা অনুপম হাজরা।এবারে সেই সাংসদই শাসক দলের বিরুদ্ধে জাতীয় পতাকা অবমাননার অভিযোগ তুলে আনলেন।

বৃহস্পতিবার নিজের ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেছেন প্রাক্তন সাংসদ । ছবিটিতে দেখা যাচ্ছে, একটি অনুষ্ঠান মঞ্চ, যার সিঁড়িতেও রয়েছে ভারতের জাতীয় পতাকার রঙ। অর্থাৎ, মঞ্চের যে সিঁড়ি নিয়ে তৃণমূলের নেতারা বা কর্মীরা পা দিয়ে উঠবেন সেই সিঁড়িতেই লাগানো রয়েছে সেই পতাকা। অনুষ্ঠান মঞ্চের ব্যানার দেখেই বোঝা যাচ্ছে, উদ্যোক্তা তৃণমূল। তাই স্বাভাবিকভাবেই এই ইস্যুকে হাতিয়ার করে আক্রমণ ছুড়েছেন অনুপমবাবু ।

এদিন চাপড়ার ব্লক তৃণমূলের অনুষ্ঠান বলে ক্যাপশনে অনুপম লিখেছেন, গতকাল কালীপূজার প্রতিমা নিরঞ্জনের জন্য চাপড়া ব্লক তৃণমূল এর পক্ষ থেকে শুভেচ্ছা বার্তা দেওয়ার জন্য একটি মঞ্চ তৈরি করা হয়েছিল। সেই মঞ্চে ওঠার সিঁড়ি আমাদের জাতীয় পতাকার রঙ বৈষম্যে তৈরি করা হয়েছিল, যাতে সেই সিঁড়িতে পদধূলি দিয়ে তৃণমূলের জাতীয়তাবাদী নেতারা মঞ্চে উঠতে পারে। এটা কি চাপড়ার লজ্জা??? …নাকি বাংলার লজ্জা ???…নাকি দেশের লজ্জা ???’

চাপড়ার বিজেপির ফেসবুক পেজ থেকে তিনি এই ছবি পেয়েছেন বলেও জানিয়েছেন। আর অনুপম এই ছবি পোস্ট করার পরই তা ভাইরাল হয়ে যায়। অনেকেই কমেন্ট বক্সে তীব্র নিন্দা জানিয়েছেন।

কিছুদিন আগেই অনুপম হাজরাকে প্রাণনাশের হুমকি দিয়ে ফোন আসে৷ এমনকি নিজের নিরাপত্তার বাড়ানোর দাবিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের দ্বারস্থও হন প্রাক্তন এই সাংসদ৷ শুধু তাই নয়, কলকাতা পুলিশের সাইবার ক্রাইম দপ্তরের কাছেও আবেদন জানিয়ে একটি চিঠি পাঠান তিনি৷