কোচবিহারে ফের করোনায় আক্রান্ত ৬৩, সদরে ২৯

1760

কোচবিহার, ২ আগস্টঃ হু হু করে কোচবিহার জেলায় বাড়ছে করোনা সংক্রমণের সংখ্যা। গতকালের  ৫৬ জনের পর আজ জেলায় নতুন করে করোনায় আক্রান্ত আরও ৬৩। এরমধ্যে কোচবিহার সদরের ২৯ জন, দিনহাটার ৩ জন, মাথাভাঙায় ২৭, তুফানগঞ্জে ২ ও মেখলিগঞ্জে ২ জন আক্রান্ত বলে প্রশাসন সূত্রে জানা গিয়েছে। এছাড়াও জেলায় ১ জন করনা মুক্ত হয়েছেন।

গতকাল তিন দফায় ৫৬ জন আক্রান্তের খবর পাওয়া যায়। এরপর গভীর রাতে ১১ জনের রিপোর্ট পজিটিভ আসে। এবং আজ ফের নতুন করে ৬৩ জন আক্রান্ত হয়েছে বলে জানা গিয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত ৭৬৮ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৫৬৯ জন এর মধ্যে অ্যাক্টিভ কেস ১৯৯ জন বলে জানা গিয়েছে।

জেলায় করোনা আক্রান্তের সংখ্যা প্রতিদিন ব্যাপকভাবে বৃদ্ধি পাচ্ছে । ফলে প্রশাসনিক মহলে ব্যাপক উদ্বেগের সৃষ্টি হয়েছে। জেলার একাধিক পুরো এলাকা ও ব্লককে পুরোপুরি কনটেইনমেন্ট জন ঘোষণা করে লকডাউন ঘোষণা করেছে প্রশাসন। তবে এখনও বহু মানুষই জেলার করোনা পরিস্থিতিতে ততটা গভীর ভাবে নিচ্ছে না বলে রাস্তাঘাট, হাটবাজার জনসমাগম দেখলেই আন্দাজ করা যায়। অনেকে মনে করছেন মানুষকে ঘড় মুখ করতে না পারলে এই পরিস্থিতির উপরে নিয়ন্ত্রণে আনা সম্ভব হবে না।