দলীয় কর্মীর মৃত্যুর প্রতিবাদে পথ অবরোধ বিজেপির, কর্মীদের সরাতে লাঠিচার্জ পুলিশের

207

ওয়েব ডেস্ক, ৩০ অক্টোবরঃ বিজেপির একনিষ্ঠ কর্মী আমির আলি খানের মৃত্যুর প্রতিবাদে আরামবাগের মায়াপুরে বিজেপি কর্মীদের পথ অবরোধের উপর লাঠিচার্জ করল পুলিশ।মঙ্গলবারের এই ঘটনায় সেই স্থানে জড়ো হয় প্রচুর বিজেপি কর্মী সমর্থকেরা। শুধু লাঠিচার্জই নয়,সেখান থেকে আটক করা হয় আরামবাগের ৩৮ নং জেলা পরিষদের বিজেপির সভাপতি হেমন্ত বাগ সহ কয়েকজন বিজেপি কর্মীকে।  

দলীয় সূত্রে জানা গেছে, এদিন তাঁরা চেয়ার দিয়ে ওই রাস্তা করে বলে জানা গেছে। ঘটনার খবর পেয়ে সেখানে ছুটে আসে আরামবাগ থানার পুলিশ। তাঁরা এসে রাস্তা বন্ধের জন্য ফেলে রাখা চেয়ার ছুঁড়ে ফেলে দিয়ে রাস্তা সচল করতে যায়। সেই সময় ওই কর্মীরা বাঁধা দিতে গেলে পুলিশ কর্মীদের সাথে বেঁধে যায় তুমুল গণ্ডগোল।  এরপরই পরিস্থিতি হাতের বাইরে চলে যায়। রাস্তা সচল করতে এরপরই  পুলিসকর্মীরা বিজেপি কর্মীদের উপর লাঠিচার্জ করে বলে অভিযোগ । লাঠিচার্জের  পরই পিছু হঠতে শুরু করে বিজেপি কর্মীরা। এরপরই অবরোধ তুলে রাস্তা সচল করে দেওয়া হয়। তারপর সেই পথ দিয়ে চলতে শুরু করে আটকে থাকা যানবাহন গুলি।

অন্যদিকে বিজেপি কর্মীদের অভিযোগ, তাঁদের দলের একনিষ্ঠ কর্মী আমির আলি খানের মৃত্যুর পেছনে ছিল শাসকদল আশ্রিত দুস্কৃতীরা।তারই প্রতিবাদে এই বন্ধ ডাকে তারা। পুলিসের লাঠিচার্জে অবরোধ উঠে গেলেও তারা আন্দোলন চালিয়ে যাবেন বলে জানান।