রাজের হাত ধরেই অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিতে, প্রতি ছবির জন‍্য দেওয়া হত ৩০ লক্ষ টাকা! অভিযোগ শার্লিনের

558

ওয়েব ডেস্ক, ২০ জুলাইঃ সোমবার রাতে আচমকাই শোরগোল পড়ে যায় বলিউড ইন্ডাস্ট্রিতে। পর্ন ছবি তৈরি ও ছড়ানোর অপরাধে মুম্বই পুলিসের হাতে গ্রেফতার হন শিল্পা শেট্টির স্বামী ব‍্যবসায়ী রাজ কুন্দ্রা। তাঁর বিরুদ্ধে পর্নোগ্রাফিক ছবি তৈরি ও বিভিন্ন অ্যাপের মাধ‍্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগ রয়েছে। রাজ সব অভিযোগ উড়িয়ে দিলেও অভিনেত্রী শার্লিন চোপড়া ও পুনম পাণ্ডে আঙুল তুলেছেন তাঁর দিকে।

আগের থেকেই শার্লিন ও পুনমের নাম জড়িয়েছে সফট পর্ন তৈরির মামলায়। মহারাষ্ট্র সাইবার সেললকে নিজেদের বয়ানে তাঁরা জানিয়েছেন যে রাজই তাঁদের অ্যাডাল্ট ছবির ইন্ডাস্ট্রিতে নিয়ে এসেছিলেন। শার্লিন দাবি করেন তিনি রাজের জন‍্য ১৫-২০টি এমন ছবি করেছেন। এক একটি ছবির জন‍্য ৩০ লক্ষ করে টাকা তাঁকে রাজ দিয়েছেন বলে নিজের বয়ানে বলেন শার্লিন।

গত বছর রাজের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন পুনম পাণ্ডেও। পুনমের অভিযোগ ছিল মূলত রাজের সংস্থার বিরুদ্ধে। রাজের কোম্পানি আর্মস প্রাইম মিডিয়ার বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন তিনি। রাজের কোম্পানির সঙ্গে একটি নতুন অ্যাপের বিষয়ে চুক্তি হয়েছিল পুনমের।

ঠিক হয়েছিল তাঁর নামেই ওই অ্যাপ চালু হবে। অ্যাপটি ছিল একটি অ্যাডাল্ট অ্যাপ। এর ফলে কোম্পানির যা লাভ হবে তার একটা অংশ চলে যাবে মডেলের নামে। কিন্তু পরে তিনি জানতে পারেন এই লভ্যাংশের চুক্তির মধ্যে একটা বড় গরমিল রয়েছে। এরপরেই রাজের কোম্পানির সঙ্গে চুক্তি বাতিল করে দেন পুনম।

কিন্তু তারপরেই শুরু হয় আসল সমস্যা। পুনমের ব্যক্তিগত ফোন নম্বরে সারাদিন ধরে একের পর এক ফোন আসতে থাকে। সেই সব ফোনে অশ্লীল প্রস্তাব দেওয়া হত বলে জানিয়েছিলেন তিনি। এরপরেই বিষয়টা নিয়ে পুলিসের দ্বারস্থ হন পুনম। অভিযোগ ছিল পুনমের ভিডিও শেয়ার করে মুনাফা লুটছিল রাজের কোম্পানি।

উল্লেখ‍্য, চলতি বছরের ফেব্রুয়ারিতে মহারাষ্ট্র প্রশাসনের সাইবার সেলে পর্ন তৈরি ও তা ছড়ানোর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছিল, যার ভিত্তিতে সোমবার গ্রেফতার হন রাজ।