গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য এলাকায়

94

তুষার কান্তি বিশ্বাস, উত্তর দিনাজপুরঃ এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য এলাকাজুড়ে। সদ্যবিবাহিত মৃত ওই যুবতীর নাম লালবানু(১৯)। তাঁর বাড়ি উত্তর দিনাজপুর জেলার করণদীঘি থানা এলাকায়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গোয়ালপোখর থানা সংলগ্ন ডাঙ্গী এলাকার ওই গৃহবধূকে প্রেমের ফাঁদে ফেলে নিজের বাড়িতে নিয়ে আসে গোয়ালপোখর থানার ষোলপাড়া সংলগ্ন ডাঙ্গী এলাকার বাসিন্দা কুরবান আলি। তার বাড়িতে কয়েকদিন থাকার পর রহস্যজনকভাবে ওই যুবতীর মৃত্যু হয় আচমকাই। এই মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। তবে ওই যুবতীকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে বলে পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান।

 ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার শচীন মাক্কার জানিয়েছেন, ওই যুবতীকে খুন করা হয়েছে বলে মনে করা হচ্ছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ইসলামপুর মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

তবে মৃতের পরিবারের লোকজনদের অভিযোগ, তাকে খুন করা হয়েছে। এই ঘটনাটিকে কেন্দ্র করে রহস্য দানা বাঁধছে এলাকায়। বিবাহিত হওয়া সত্ত্বেও শ্বশুর বাড়িতে না এনে, কেন ওই যুবতীকে তার বাড়িতেই নিয়ে আসা হল এরহস্যের উন্মোচন হয়নি এখনও। এদিকে ঘটনার পর থেকেই অভিযুক্ত পলাতক।