ফের জেলায় নতুন করে করোনায় আক্রান্ত ১০৮, বাড়ছে উদ্বেগ

258

নিজস্ব সংবাদদাতা, বালুরঘাটঃ ফের হু হু করে বাড়ছে করোনা সংক্রমণের সংখ্যা। ফের নতুন করে করোনায় আক্রান্ত ১০৮ জন। জানা গিয়েছে, দক্ষিণ দিনাজপুর জেলায় এনিয়ে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে  ১,৪৬৩। যার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১,০২১ জন।

জেলা স্বাস্থ্য দপ্তর সূত্রে খবর, গতকাল মাঝ রাতে ;মালদা মেডিক্যাল কলেজের ভিআরডিএল থেকে  আসা ১০৮ টি রিপোর্টের মধ্যে বালুরঘাটের ৬, হরিরামপুরের ১৮, গঙ্গারামপুরের ১, কুমারগঞ্জের ১৬ এবং হিলি ব্লকের ৩৫ জন রয়েছেন বলে জানা গিয়েছে। এছাড়াও বালুরঘাট ব্লকের খাসপুর বোয়ালদার এলাকার ৩ জন এবং পারপতিরাম, পতিরাম, মল্লিকপুর বোল্লা, অযোধ্যা, ও খিদিরপুর এলাকার একজন সংক্রামিত হয়েছেন।  

হিলি ব্লকের মাতাস বিনশিরা এলাকার ১৬ জন, পাওরাহার বিনশিরা এলাকার ৩ জন, গোয়েশপুরের ৪ জন, জামালপুর ৪, লকমা ২, সালাস বিনশিরা এলাকার ২ জন, এছাড়াও বিনশিরা, সিডাই ও রামজীবনপুর এলাকার একজন করে সংক্রামিত হয়েছেন বলে খবর। গঙ্গারামপুরের কাঁটাতৈরে একজন, হরিরামপুরের গোকর্ণে ১০জন, সৈয়দপুরে ৪ জন ধনায়পুরে ২ জন, পুন্ডরিতে একজন, হরিরামপুরে একজন সংক্রামিত হয়েছেন। কুমারগঞ্জ ব্লকের ভোওরে দুজন, সাফানগর দুজন, বটুনে দুজন, এছাড়াও এলেনদড়ি, গোলাবাড়ি, কেসুরাইল, সোনারপাড়াতে একজন করে ও রাইনন্দাতে ৬ জন নতুন করে সংক্রামিত হয়েছেন।