দুষ্কৃতী তাণ্ডবের অভিযোগে কোচবিহার মান্টুদাসগুপ্ত পল্লীতে

361

কোচবিহার ২৯অক্টোবরঃ ফের দুষ্কৃতী তাণ্ডব অভিযোগ উঠল কোচবিহার শহরে মান্টুদাস গুপ্ত পল্লীতে। মঙ্গলবার এবিষয়ে কোচবিহার কোতোয়ালী থানায় একটি অভিযোগ জমা পরে।

দীর্ঘদিন ধরে ওই এলাকায় বেশ কিছু অসামাজিক কাজকর্ম চলছে বলে অভিযোগ করেন স্থানীয়রা। দুষ্কৃতীদমনে একাধিকবার পুলিশের কাছে আর্জি জানিয়েছে এলাকার মানুষ। পাশাপাশি এই বিষয়টি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে কোচবিহার পুরসভা ১নং ওয়ার্ডের কউন্সিলার চন্দনা মহান্ত।

ইতিমধ্যে তাঁর নেতৃত্বে এলাকার স্বেচ্ছাসেবী মহিলা সংগঠন সর্বমঙ্গলা নারী সমিতি পুলিশের কাছে বিষয়টি নিয়ে ব্যবস্থা গ্রহনের আর্জি জানায়। কিন্তু তারপরও ওই এলাকায় দুষ্কৃতী তাণ্ডব কমেনি বলে অভিযোগ।

এদিন কোচবিহার কোতোয়ালী থানায় ফের অভিযোগ দায়ের করা হয়। এদিন স্থানীয় এক মহিলা থানায় গিয়ে অভিযোগ করে বলেন, দীর্ঘদিন থেকে এলাকায় দাপিয়ে বেড়াচ্ছে সমাজ বিরোধীরা। অবিলম্বে এলাকায় শান্তি প্রতিষ্ঠা করতে পুলিশ ব্যবস্থাকেই ব্যবস্থা নিতে হবে।

এবিয়ে কোচবিহার কোতোয়ালী থানার আইসি সৌম্যজিৎ রায় বলেন, আমরা ওই মহিলার অভিযোগ পেয়েছি। ইতিমধ্যেই পুলিশ তাঁর অভিযান শুরু করেছে। তিনি আরও বলেন ওই এলাকায় দুষ্কৃতী দমনে পুলিশ দ্রুত তৎপর হচ্ছে।