পুরনো বিবাদের জের, ছুরি দিয়ে ১ ব্যাক্তির গলা কাঁটার অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে

49

বিশ্বজিৎ মণ্ডল, মালদাঃ পুরনো বিবাদের জেরে এক ব্যাক্তিকে ছুরি দিয়ে গলা কাটার অভিযোগ উঠল প্রতিবেশির বিরুদ্ধে। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে চাঁচল থানার গালিমপুর এলাকায়। আশঙ্কাজনক অবস্থায় জখম ব্যাক্তি বর্তমানে মালদা মেডিকেলে চিকিৎসাধীন। এই ঘটনায় এদিন রাতেই ধৃতকে গ্রেফতার করে চাঁচল থানার পুলিশ।

পরিবার ও পুলিশ সুত্রে জানা গিয়েছে, জখম ব্যাক্তির নাম মজিবুর রহমান(৪৫)। পেশায় ভিনরাজ্যের শ্রমিক। স্ত্রী সালেহা বিবি। তাদের পরিবারে দুই ছেলে মেয়ে রয়েছে। অভিযুক্ত ওই প্রতিবেশীর নাম নিজানূর রহমান। জানা গিয়েছে, গত প্রায় তিন মাস আগে দিল্লিতে শ্রমিকের কাজে যায় মজিবুর সহ নিজানূর ও গ্রামের অনান্যরা। সেখানে নিজানূর মদ্যপ অবস্থায় থাকত। এই নিয়ে বিবাদ হয় মজিবুরের সাথে।

এরপর দিল্লি থেকে বাড়ি চলে আসে তারা। সোমবার সন্ধ্যায় গ্রামের দোকান থেকে চা খেয়ে বাড়ি ফিরছিল মজিবূর রহমান। অভিযোগ, সেই সময় পেছন থেকে হামলা চালায় নিজানূর। চাকু দিয়ে গলা কেটে দেয়। এরপর রক্তাক্ত অবস্থায় তাকে ফেলে পালিয়ে যায় নিজানূর। পরে স্থানীয়রা মজিবুরকে উদ্ধার করে চাঁচল হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে মালদা মেডিকেলে পাঠানো হয়। ঘটনায় অভিযুক্তকে রাতেই গ্রেফতার করে পুলিশ।