আলিপুরে দ্বিতীয় পর্যায়ে দিদিকে বলো কর্মসূচি তৃণমূল কংগ্রেসের

38

আলিপুরদুয়ার,১৯ অক্টোবরঃ কালচিনিতে দ্বিতীয় পর্যায়ে দিদিকে বলো কর্মসূচি শুরু করল তৃণমূল কংগ্রেস। শনিবার এই বিষয়ে কালচিনি তৃণমূল কংগ্রেস দলীয় কার্যালয়ে সাংবাদিক সন্মেলন করেন আলিপুরদুয়ার জেলা পরিষদের মেণ্টর মোহন শর্মা ও কালচিনি তৃণমূল কংগ্রেস ব্লক সভাপতি অসীম মজুমদার।

প্রসঙ্গত, লোকসভা ভোটে গোটা উত্তরবঙ্গ জুড়ে ভরাডুবি হয় ঘাসফুল শিবিরের। এই পরিস্থিতিতে দলের হাল ফেরাতে মাঠে নামে তৃণমূল কংগ্রেস। এরপর থেকেই গোটা রাজ্যজুড়ে চলছে দিদিকে বলো কর্মসূচি। এই কর্মসূচীর মাধ্যমে তাঁরা দলীয় কর্মীদের কাছে পৌঁছে যাচ্ছেন । শুধু তাই নয়, শুনছেন মানুষের নানা অভাব অভিযোগ। এমনকি তাঁরা কর্মীদের বাড়িতে রাত্রিযাপনও করছেন। তারই অঙ্গ হিসাবে এদিন আলিপুরদুয়ারের কালচিনিতে দ্বিতীয় পর্যায়ের দিদিকে বলো কর্মসূচী করেন তিনি।

এদিন এই কর্মসূচী প্রসঙ্গে আলিপুরদুয়ার জেলা পরিষদের মেণ্টর মোহন শর্মা বলেন,এই কর্মসূচিকে ঘিরে আমরা ব‍্যাপক সাড়া পেয়েছি। সেই কারনেই আমরা ঘুরে দাড়াতে সক্ষম হয়েছি । দলের রাজ‍্য কমিটি থেকে কয়েকটি গ্ৰাম ঠিক করে দিয়েছে এবং সেই গ্ৰামের দায়িত্ব আমাদের দেওয়া হয়েছে, তাই আমরা এদিন ওই গ্রামে গিয়েছি। শুধু তাই নয়, সেখানে গিয়ে দলীয় কর্মীদের বাড়িতে রাত্রিও করলাম আমরা, এবং সাধারণ মানুষের সমস‍্যার কথা শুনে তা সমাধানের চেষ্টা করবো।