তুফানগঞ্জের মহিষকুচিতে তৃণমূল-বিজেপি সংঘর্ষে আহত ৬

646

কোচবিহার, ১৪ অক্টোবরঃ ফুটবল খেলা দেখে বাড়ি ফেরার সময় তৃণমূল-বিজেপি সংঘর্ষে আহত হয় দুই পক্ষের ৬ জন। ওই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। ঘটনাটি ঘটেছে মহিষকুচি ২ গ্রাম পঞ্চায়েতের বাকলা এলাকায়। এই ঘটনায় পর দুই পক্ষের আহতদের উদ্ধার করে ভানুকুমারি প্রাথমিক চিকিৎসা কেন্দ্রে ভর্তি করা হয়। তাদের মধ্যে ৫ জনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। বাকি এক জনকে তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। ওই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে তুফানগঞ্জ থানার পুলিশ। পরে এলাকা উত্তেজিত থাকায় ঘটনাস্থলে মোতায়েন করা হয় পুলিশ।

পুলিশ সুত্রে জানা যায়, আহতদের নাম শীতল মোদক, মনোজ সরকার, দিলীপ বর্মন, রাজু অধিকারী, সুভাষ মোদক, ফেল মিয়া। এদের মধ্যে ৫ জনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। মনোজ সরকারের চিকিৎসা চলছে তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে। মনোজ সরকার তৃণমূল কর্মী বলেই পরিচিত।

তৃণমূলের অভিযোগ, গত কাল সন্ধ্যায় খেলে দেখে বাড়ি ফেরার পথে বিজেপি দুষ্কৃতীরা তৃণমূল কর্মীদের মারধর করে। ওই আমাদের বেশ কয়েকজন কর্মী আহত হয়। তারা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। যদিও এই অভিযোগ অস্বীকার করে বিজেপির স্থানীয় নেতৃত্বরা। তাদের দাবি, তৃণমূলের দুষ্কৃতীরা বিজেপি কর্মী শীতল মোদককে একা পেয়ে মারধর করে।