মুম্বইয়ে অনুরাগ ও তাপসীর বাড়িতে আয়কর হানা!

49

ওয়েব ডেস্ক, ৩ মার্চঃ চলচ্চিত্র পরিচালক অনুরাগ কশ্যপ এবং তাপসী পান্নুর মুম্বইয়ের বাড়িতে বুধবার আচমকাই হানা দিল আয়কর দফতর। জোর কদমে চলছে তল্লাশি, কী কারণে এই সার্চ অপারেরশন চলছে সেই নিয়ে বিস্তারিত তথ্য মেলেনি। তবে হানার খবর নিশ্চিত করেছে ইনকাম ট্যাক্স ডিপার্টমেন্ট।  তাপসী পান্নু, অনুরাগ ছাড়াও পরিচালক-প্রযোজক বিকাশ বহেল-এর বাড়িতেও তল্লাশি চালাচ্ছে ইনকাম ট্যাক্স ডিপার্টমেন্ট।

খবর অনুযায়ী অনুরাগ, তাপসী এবং বিকাশের বিরুদ্ধে প্রচুর কর ফাঁকি দেওয়ার অভিযোগ রয়েছে। মুম্বই এবং তার বাইরের বহু জায়গায় অভিযান চালাছে। সূত্র থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, এই অভিযানে ক্রমে আরও বড় বড় নাম উঠে আসতে চলেছে।

বহুলপ্রচলিত এক সংবাদ মাধ্যেমের খবর অনুয়ায়ী জানা গিয়েছে যে, কেন্দ্রীয় প্রত্যক্ষ করের সঙ্গে যুক্ত জনসংযোগ আধিকারিকরা জানিয়েছেন যে ফ্যান্টম ফিল্মের অফিস এবং যে জায়গায় তাদের কাজ হয়ে, সেখানে অভিযান চালানো হয়েছে।

এর সঙ্গে আয়কর দফতর এক বিবৃতিতে জানায়, মুম্বইয়ের চলচ্চিত্র পরিচালক অনুরাগ কাশ্যপ এবং অভিনেতা তাপসী পান্নুর সম্পত্তি নিয়ে আয়কর অভিযান চালানো হয়েছে। অনুরাগ পরিচালিত ও তাপসী অভিনীত ছবি দোবারার ট্রেলার মুক্তি পেয়েছে গত মাসে৷ এটি একটি থ্রিলার ছবি৷