ধর্মশালায় ভেস্তে গেল ভারত-দক্ষিণ আফ্রিকার প্রথম টি-২০ ম্যাচ

13

ওয়েব ডেস্ক, ১৬ সেপ্টেম্বরঃ বৃষ্টিতে ভেস্তে গেল দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের প্রথম টি টোয়েন্টি ম্যাচ। আবহাওয়ার পূর্বাভাসে আগেই ঘোষণা করা হয়েছিল ম্যাচ বৃষ্টির কারণে বাধাপ্রাপ্ত হতে পারে। রবিবার ভারী বর্ষণের পূর্বাভাস ছিল। তবে এভাবে যে ম্যাচ ভেস্তে যাবে তা হয়তো ক্রিকেটপ্রেমীরা আন্দাজ করেননি।

শনিবার সন্ধ্যা থেকে ধরমশালায় বৃষ্টি শুরু হয়েছে। যার জেরে পিচ ঢেকে ফেলা হয়েছিল। রবিবারও বৃষ্টির পূর্বাভাস দিয়েছিল হাওয়া অফিস। কার্যক্ষেত্রেও তাই হল। এদিন সকাল থেকে আকাশের মুখ ছিল ভার। বৃষ্টি মাথায় নিয়েই টস হয়। এর পরে আরও আরও বাড়তে থাকে বৃষ্টির তেজ। আউটফিল্ড জলে ভেজা থাকে। বেশ কয়েকবার মাঠ পরিদর্শন করেন আম্পায়াররা। নির্ধারিত সময়ের পরে ৪৮ মিনিট গড়িয়ে গেলেও বৃষ্টি থামার কোনও লক্ষণ দেখা যায়নি সন্ধ্যা ৭টা ৪৮ মিনিটে ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়।

আগামী বছর অস্ট্রেলিয়াতে টি-২০বিশ্বকাপের আসর বসবে। তারই প্রস্তুতির জন্য ২৩টি ম্যাচের ব্যবস্থা করেছিল বিসিসিআই। ধর্মশালার ম্যাচ ভেস্তে যাওয়ায় আরও ২২টি ম্যাচ পাবেন বিরাট কোহলিরা। তিন ম্যাচের টি-২০ সিরিজের দ্বিতীয় ম্যাচ মোহালিতে। আগামী বুধবার প্ৰোটিয়াদের মুখোমুখি হবে কোহলি ব্রিগেড।