আক্রান্ত দম্পতি, বিসর্জন দেখে ফেরার পথে

136

বিশ্বজিৎ মণ্ডল, মালদাঃ দুর্গাপুজোর বিসর্জনে সেরে ফেরার পথে আক্রান্ত গৃহবধূ। স্বামীকে রড দিয়ে মেরে মাথা ফাটিয়ে খুনের চেষ্টার অভিযোগ স্থানীয় কয়েকজন যুবকের বিরুদ্ধে। আহত ওই ব্যক্তির নাম সঞ্জীব ঘোষ। ওই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়। ঘটনাটি ঘটেছে মালদা জেলার হরিশ্চন্দ্রপুর এলাকায়। পরে আহতদের উদ্ধার করে হরিশ্চন্দ্রপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়ে। পরে তাকে হরিশ্চন্দ্রপুর হাসপাতাল চাচোল সুপার স্পেশালিস্ট হাসপাতাল রেফার করা হয়। ওই ঘটনায় হরিশ্চন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করে আহতের স্ত্রী। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সঞ্জীব ঘোষের স্ত্রী কবিতা ঘোষ জানান, আমি ও আমার স্বামী বাড়ি ফিরছিলাম। সেই সময় কালি পুকুরের পাশে রাস্তাতে আমাদের আটক করে। তারপর আমার স্বামীকে দুটো ছেলে ডেকে নিয়ে যায়।  রিঙ্কু দাস, টিংকু দাশ আরো কয়েকজন আমার স্বামীকে রড দিয়ে মাথা ফাটিয়ে দিয়েছে। তারপরে আমরা হরিশ্চন্দ্রপুর হাসপাতালে নিয়ে যাই।  হরিশ্চন্দ্রপুর হাসপাতাল সঞ্জীব ঘোষকে চাচোল রেফার করে দেওয়া হয়েছে। তারপর চাচোল সুপার স্পেশালিস্ট হাসপাতাল থেকে মালদা রেফার করা হয়। আমরা হরিশ্চন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।

টিংকু দাশ জানান, এগুলো সব মিথ্যা ও ভিত্তিহীন, আমার জানা নেই, আমার ভাই রিঙ্কু দাস কে সঞ্জীব ঘোষ মেরেছে এখন হরিশ্চন্দ্রপুর হাসপাতালে ভর্তি আছে, আমরাও থানায় অভিযোগ করবো, ব্যস্ততার কারণে আমরা করতে পারিনি।