ডেঙ্গিমুক্ত শহর গড়তে আত্মবিশ্বাসী জলপাইগুড়ি পুরসভা, নেওয়া হচ্ছে একাধিক পদক্ষেপ

0
48

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২৪ জুলাই, জলপাইগুড়ি: ডেঙ্গি মোকাবেলায় অগ্রণী পদক্ষেপ নিচ্ছে জলপাইগুড়ি পুরসভা। এদিন জলপাইগুড়ি পুরসভার স্বাস্থ্য বিভাগীয় কক্ষে একটি আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় ডেঙ্গি মোকাবিলার জন্য গঠন করা দলের সুপারভাইজাররা উপস্থিত ছিলেন।

প্রতিটি ওয়ার্ডের থেকে উপস্থিত ছিলেন ওয়ার্ড সুপারভাইজার এবং ডেঙ্গি সুপারভাইজাররা। মোট ২৫ জন ওয়ার্ড সুপারভাইজার এবং ২৫ জন ডেঙ্গি সুপারভাইজার উপস্থিত ছিলেন এদিনের আলোচনায়। এ বিষয়ে পুরসভার চেয়ারপার্সন পাপিয়া পাল জানান, জলপাইগুড়ি শহরকে ডেঙ্গিমুক্ত করতে এই বিশেষ পদক্ষেপ।  গত বছরও অন্যান্য শহরের থেকে জলপাইগুড়িতে ডেঙ্গির সংখ্যা কম ছিল এ বছরও  সেই নীতি বজায় রাখার চেষ্টা চলছে।

তিনি আরও বলেন, “আজকে আমাদের একটি বৈঠক হল সমস্ত ওয়ার্ডের সুপারভাইজারদের নিয়ে আমরা বসলাম। তাঁদের সাথে ডেঙ্গি বিষয়ে বিভিন্ন আলোচনা করলাম আমরা। সকলের কাছে অনুরোধ ওয়ার্ড সুপারভাইজারদের সকলে সহযোগিতা করুন তাদেরকে বাড়িতে ঢুকতে দিন তারা বাড়ির সমস্ত এলাকা পর্যবেক্ষণ করবে এবং কোথাও জমা জল রয়েছে কিনা তাও দেখবে। যদি কোথাও জমা দেওয়ার জমে থাকে তাহলে আমরা তৎক্ষণাৎ পদক্ষেপ গ্রহণ করব।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here