জোনাস পদবি মুছে ফেলেছেন ‘দেশি গার্ল’, তবে কী সম্ভাবনা বিবাহ বিচ্ছেদের?

76

ওয়েব ডেস্ক, ২৩ নভেম্বরঃ প্রিয়াঙ্কা চোপড়া জোনাস নয়, তিনি এখন শুধু প্রিয়াঙ্কা চোপড়া। সোমবার সন্ধেয় ইনস্টাগ্রাম, টুইটারের প্রোফাইলে নিজের নামের পাশ থেকে জোনাস পদবি মুছে ফেলেছেন ‘দেশি গার্ল’। এই পরিবর্তনের পরেই সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে  বলিউডের অন্দরমহলে রটে যায় প্রিয়াঙ্কা, নিকের বিবাহ বিচ্ছেদের গুঞ্জন। কিন্তু সেই গুঞ্জনে খানিকক্ষণের মধ্যেই জল ঢেলে স্বামীর প্রতি একরাশ ভালবাসা নিবেদন করেছেন প্রিয়াঙ্কা। তাও আবার নেট মাধ্যমে, সকলকে সাক্ষী রেখেই।

মাত্র ১২ ঘণ্টা আগে নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ওয়ার্ক আউটের একটি ভিডিও শেয়ার করেছেন নিক। সাদা কালো ভিডিওতে দেখা যাচ্ছে, বাইসেপস তৈরিতে ভারি ডাম্বেল নিয়ে কসরত করছেন নিক। ভিডিও পোস্ট করতেই প্রিয়াঙ্কা সবার আগে মন্তব্য করেছেন তাতে। মুগ্ধতা প্রকাশ করে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘আমি তো তোমার হাতেই মরে গেলাম!’ সেই সময় সোশ্যাল মিডিয়া তোলপাড় তাঁদের ডিভোর্সের গুঞ্জনে। প্রিয়াঙ্কার এই মন্তব্য নজর এড়িয়ে যায়নি কারও। কেউ কেউ প্রিয়াঙ্কার মন্তব্যের নীচেই প্রশ্ন ছুড়েছেন, কেন তিনি স্বামীর পদবি মুছে দিলেন। কেউ আবার অনুরোধের সুরে লিখেছেন, ‘প্লিজ আপনারা আলাদা হবেন না।’ কেউ কেউ আবার প্রিয়াঙ্কাকে সমর্থন জানিয়ে লিখেছেন, ‘বিয়ের পরেও তাঁর অধিকার রয়েছে শুধু নিজের পদবি ব্যবহার করার। স্বামীর পদবি ছাড়াও তো সম্পর্ক টিকে থাকে।’

এই গুঞ্জনের মধ্যে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া জানিয়েছেন, ‘ভুয়ো তথ্য রটাবেন না। এ সব আজগুবি।’ হঠাৎ সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হল বিচ্ছেদের ঝড়। নিজের নামের পাশ থেকে মুছে দিলেন স্বামীর পদবি। এর জেরেই তুঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের ডিভোর্সের জল্পনা।