বীরভূম জেলা পরিষদের সভাধিপতি হলেন কেষ্ট বিরোধী কাজল শেখ

0
68

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ১৬ অগাস্ট, বীরভূমঃ অনুব্রত অনুগামী বিকাশ রায় চৌধুরিকে সরিয়ে জেলা পরিষদের সভাধিপতি করা হল কাজল শেখকে। প্রসঙ্গত, বুধবার বীরভূম জেলা পরিষদের বোর্ড গঠন ছিল। বোর্ড গঠনের পর জেলা পরিষদের সভাধিপতি হিসাবে শপথগ্রহণ করেন কাজল।

প্রথম বারের জন্য নির্বাচনে দাঁড়িয়েই সভাধিপতির আসনে বসলেন তিনি। পদ পাওয়ার পর কাজল বলেন, ‘‘অনুব্রত মণ্ডল আমার রাজনৈতিক শিক্ষাগুরু। যেটুকু শিখেছি ওঁর থেকেই শিখেছি। ওঁর দেখানো পথেই চলতে চাই।’’

পাশাপাশি শপথগ্রহণের মঞ্চ থেকে জেলার তৃণমূল নেতা-কর্মীদের উদ্দেশেও বার্তা দিয়েছেন কাজল।  তিনি বলেন, ‘‘এখন থেকে আমি অঞ্চলে অঞ্চলে ঘুরব। কোনও রকম দুর্নীতি সহ্য করব না। আমি খাবও না, কাউকে খেতেও দেব না।’’

এদিন কাজলের শপথগ্রহণের মঞ্চে উপস্থিত ছিলেন বীরভূম লোকসভা কেন্দ্রের সাংসদ শতাব্দী রায় সহ জেলা তৃণমূল নেতৃত্ব।  প্রসঙ্গত, কাজলের সঙ্গে অনুব্রতর দ্বন্দ্ব কারও অজানা নয়। গরুপাচার মামলায় অনুব্রত গ্রেপ্তার হওয়ার পর থেকেই শুরু হয় কাজল শেখের পুনরুত্থান। জুরুত্ব বাড়তে থাকে তাঁর।

অন্য দিকে, কাজলের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার বার্তা দিয়েছেন প্রাক্তন সভাধিপতি বিকাশ রায় চৌধুরী। কাজলকে জেলা পরিষদে শপথবাক্য পাঠ করালেন জেলাশাসক বিধান রায়। কাজলের পাশাপাশি শপথগ্রহণ করলেন আরও ৫২ জন সদস্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here