‘কালনাগিনী’ মমতা ও ভাইপো ‘হরিদাস’ তীব্র কটাক্ষ বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ-এর

133

ওয়েব ডেস্ক, ২৮ জানুয়ারিঃ নাগরিকত্ব সংশোধনী আইন ও জাতীয় নাগরিক পুঞ্জি আইনের সমর্থনে সোমবার বাঁকুড়ায় অভিনন্দন মিছিলে অংশ নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তার ভাইপোকে ব্যক্তিগত আক্রমণ করলেন বাঁকুড়ার বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ।

[ আরও পড়ুনঃ উল্টোডাঙ্গায় কাঠের গুদামে ফের বিধ্বংসী আগুন ]

এদিনের তিনি বলেন, “সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় ‘হরিদাস বন্দ্যোপাধ্যায়’ পাশাপাশি মুখ্যমন্ত্রীকে ‘কালনাগিনী’ বলে কটাক্ষ করেন”। তিনি আরও বলেন উনি সিঙ্গুর, নন্দীগ্রাম থেকে যেখানে ধরেছেন সেই জায়গাকেই শেষ করে ছেড়েছেন। এমনকি তাঁকে মাটি, বালি ও কয়লা চোরের নেত্রী বলেও কটাক্ষ করেন। এমনকি জেলা পুলিশ ও প্রশাসনকেও এক হাত নিতে ছাড়েননি তিনি। তার কথায়, জেলাশাসক ও থানার পুলিশ অফিসাররা এখন দায়িত্ব নিয়ে তৃণমূল দলটাকে চালাচ্ছেন। মানুষ বিজেপির পাশে আছেন বলেই রাজ্যে তারা লোকসভা ভোটে ১৮ টি আসন জিতেছেন বলে তার দাবী।

[ আরও পড়ুনঃ আমাদের স্বরাষ্ট্র মন্ত্রী খুবই ভীতু, ইতিহাস থুতু দেবে, অমিতের বিরুদ্ধে টুইট অনুরাগের ]

জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অরুপ বটব্যাল এবিষয়ে বলেন, উনি তো অনেক কথাই বলেন। কংগ্রেস-তৃণমূল হয়ে এখন উনি বিজেপিতে। এবার তিনি নতুন দল খুঁজে বেড়াচ্ছেন। বিজেপি নেতা মুকুল রায়ের নাম না করে তিনি বলেন, উনি যা খুশি বলতে পারেন। তবে ওনার গুরুদেবের কাছে সেই সময়ের নির্বাচনী প্রার্থী তালিকা নিয়ে সব তথ্য পেয়ে যাবেন।