কালীপূজার উদ্বোধন করলেন সাংসদ তথা টলিউড নায়িকা নুসরত

151

তুষার কান্তি বিশ্বাস, উত্তর দিনাজপুরঃ ধনতেরসের রাতে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জের রামকৃষ্ণ সংঘের কালীপূজা উদ্বোধন করলেন বসিরহাটের সাংসদ তথা নায়িকা নুসরত জাহান। বৃষ্টি ও দুর্যোগপূর্ণ আবহাওয়া উপেক্ষা করে হাজার হাজার মানুষ তৃনমূল সাংসদ বাংলা সিনেমার নায়িকা নুসরতকে দেখতে ও তাঁর কথা শুনতে ভিড় জমিয়েছিলেন রায়গঞ্জ শহরের উকিলপাড়ার রামকৃষ্ণ সংঘের পূজো মন্ডপে।

এদিন সাংসদের সাথে উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের শ্রম দপ্তরের রাষ্ট্রমন্ত্রী গোলাম রব্বানি,  উত্তর দিনাজপুর জেলা তৃনমূল কংগ্রেসের সভাপতি কানাইয়ালাল আগরওয়াল,  রায়গঞ্জ পুরসভার ভাইস চেয়ারম্যান অরিন্দম সরকার,  রায়গঞ্জ পঞ্চায়েত সমিতির সহ সভাপতি মানষ ঘোষ সহ অন্যান্যরা।

জানা গেছে, ওই এলাকার দুই কাউন্সিলরের ডাকে সাড়া দিয়ে তাদের পরিচালিত রামকৃষ্ণ সংঘের কালীপূজো উদ্বোধনে আসেন তৃনমূল কংগ্রেস সাংসদ।  নুসরতকে  পেয়ে রায়গঞ্জের মানুষের উৎসাহ, আবেগ ও উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো।

এদিন পূজা উদ্বোধন করতে গিয়ে তৃণমূল সাংসদ নুসরত জাহান বলেন,রায়গঞ্জের মানুষের ভালোবাসা পেয়ে আমি আপ্লুত। পাশাপাশি সকল দর্শনার্থীদের দীপাবলির অনেক অনেক শুভেচ্ছা জানাই। সকলে মিলে একসাথে প্রতিটি উৎসব পালনেরও  আহ্বান জানান তিনি।