জেলা পর্যায়ে ক্যারাটে প্রতিযোগিতায় ২০ জন ছাত্রছাত্রী জয়ী কামাখ্যাগুড়ির

10

নিজস্ব প্রতিনিধি, আলিপুরদুয়ার: জেলা পর্যায়ে ক্যারাটে প্রতিযোগিতায় বড় রকমের সাফল্য পেল কামাখ্যাগুড়ি। বুধবার সন্ধ্যায় জয়ী ২০ জন ছাত্রছাত্রীদের কামাখ্যাগুড়ি আউট পোস্ট থেকে সংবর্ধনা দেওয়া হয়। কামাখ্যাগুড়ি আউট পোস্টের ওসি আকিব হুসেন খান এদিন ছাত্রছাত্রীদের সংবর্ধনা দেন।

জানা গেছে, ক্যারাটে প্রতিযোগিতায় গত রবিবার আলিপুরদুয়ার জেলার ভেলুরডাবরিতে জেলা কিয়কুশিন-কান বেসিক টুনামেন্ট উদ্যোগে একটি টুনামেন্ট অনুষ্ঠিত হয়। জেলার বিভিন্ন প্রান্ত থেকে বহু ছাত্রছাত্রী অংশগ্রহণ করে। সেখান থেকে ২০ জন ছাত্রছাত্রী সেই প্রতিযোগিতায় জয়ী হয়। এতে বড় সাফল্য পায় কামাখ্যাগুড়ি। ওই ২০ জন ছাত্রছাত্রী জয়ী লাভ হতে করতেই খুশীর আহব জেলা জুড়ে। 

ক্যারাটে প্রশিক্ষক কল্যান দেবনাথ বলেন, কামাখ্যাগুড়ি থেকে বিসিকে ৭-১০ বছরের খেলায় প্রথম হয় ক্রিসটিনা নার্জিনারি ও দ্বিতীয় আযুষ দে। ১০-১২  বছরের সিনিওর গ্রুপে দ্বিতীয় অনুব্রত দে। ১২-১৪ বছরের প্রথম হয় আরোসী সাহা দ্বিতীয় রুপম বর্মন। ১৪-১৬ বছরের খেলায় প্রথম হয় বিপলয় পণ্ডিত দ্বিতীয় অনুপ দেবনাথ তৃতীয় রকী দেবনাথ। এছাড়া কামাখ্যাগুড়ি ও শামুকতলা থেকে আরও দশ জন বিভিন্ন স্থানে জয়ী হয়। এরা সবাই ন্যাশ্যলানে রানিগঞ্জের খেলায় অংশ গ্রহণ করবে।