যাদবপুর কাণ্ডে এবার সৌরভ সহ ধৃতদের জেরা করলেন খোদ পুলিশ কমিশনার

0
23

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ১৯ অগাস্ট, কলকাতাঃ যাদবপুর কাণ্ডে এবার আসরে নামলেন খোদ পুলিশ কমিশনার বিনীত গোয়েল। শনিবার ধৃত সৌরভ চৌধুরী-সহ কয়েকজনকে লালবাজারে জেরা করেছেন তিনি। জানা গেছে, এদিন ধৃতদের কয়েকজনকে নিয়ে যাওয়া হয় কমিশনারের ঘরে। সেখানেই সৌরভদের একাধিক প্রশ্ন করেন বিনীত গোয়েল।

এদিন সন্ধে সোয়া ছ’টা নাগাদ আদালত থেকে শেখ নাসিম আখতার, হিমাংশু কর্মকার, সত্যব্রত রায়কে সরাসরি লালবাজারে আনা হয়। যাদবপুর ছাত্রমৃত্যুর ঘটনায় ইতিমধ্যে ১২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদিন তাঁদের মধ্যে কয়েকজনকে যাদবপুর থানা থেকে লালবাজারে নিয়ে আসা হয়। তাঁদের মধ্যে অন্যতম সৌরভ। এদিন তাঁর পরনে লাল টিশার্ট ও ধূসর ট্র্যাক প্যান্ট।

জেরা পর্বে কলকাতার পুলিশ কমিশনারের সঙ্গে রয়েছেন একাধিক দুঁদে পুলিশ অফিসার। জেরার মুখে তাঁরা দ্রুত ভেঙে পড়বে বলে আশা পুলিশ আধিকারিকদের। তবে পুলিশ সূত্রে দাবি, ধৃতরা অনেক প্রশ্নের উত্তর এড়িয়ে যাচ্ছেন। আবার অনেক প্রশ্নের উত্তর একে ওপরের সঙ্গে মিলছে না। জেরা করে উঠে আসছে একাধিক বিষয়ও। সেইসব সূত্র ধরেই তদন্ত করছে পুলিশ।

সৌরভকে গ্রেফতারের আগে কসবা থানায় জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। তখনও পুলিশ কমিশনার তাঁর সঙ্গে আলাদা করে কথা বলেছিলেন। এর পর শনিবারও সৌরভকে আলাদা করে জেরা করলেন বিনীত। যাদবপুরে ছাত্রমৃত্যুর ঘটনায় প্রথম গ্রেফতার করা হয়েছিল এই সৌরভকেই। তিনি বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের ছাত্র ছিলেন। প্রাক্তনী হিসাবে হস্টেলে থাকতেন। মৃত পড়ুয়াকে র‌্যাগিং করা হয়েছিল বলে যে অভিযোগ উঠেছে, তাতে সৌরভের হাত ছিল বলে মনে করছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here