বুদ্ধদেবের সুস্থতা কামনায় ফুলের তোড়া, বই এবং রবীন্দ্রসংগীতের সিডি উপহার কুণালের

0
34

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ১১ অগাস্ট, কলকাতাঃ বুদ্ধদেব ভট্টাচার্যের সুস্হতা কামনায় লাল গোলাপ এবং বই পাঠালেন কুণাল। শুক্রবার বুদ্ধদেবের পাম অ্যাভিনিউয়ের বাড়িতে বিশেষ দূত মারফত লাল গোলাপের তোড়া এবং নিজের লেখা দু’টি বই পাঠিয়েছেন কুণাল।

সেই সঙ্গে সঙ্গীতশিল্পী মোহন সিংহ খাঙ্গুরার একটি রবীন্দ্রসংগীতের অ্যালবামও উপহার হিসেবে পাঠিয়েছেন রাজ্য তৃণমূলের অন্যতম সাধারণ সম্পাদক। বুদ্ধদেব-জায়া মীরা তা গ্রহণও করেছেন।

প্রসঙ্গত, গত বুধবার হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন বুদ্ধবাবু। আপাতত পাম অ্যাভিনিউয়ের বাড়িতেই চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। বুদ্ধবাবু হাসপাতালে ভর্তি থাকাকালীন কুণাল ঘোষের একাধিক ফেসবুক পোস্ট ঘিরে বিতর্ক ছড়ায়। বিরোধীরা তীব্র সমালোচনা করেন তৃণমূল মুখপাত্রকে নিয়ে।

বুদ্ধবাবু বাড়ি ফিরতেই সৌজন্যের নজির গড়ে তাঁর জন্য উপহার পাঠালেন কুণাল। পরে কুণাল বলেন, ‘‘বুদ্ধবাবুর রাজনীতি নিয়ে আমার সমালোচনা ছিল, আছে এবং থাকবে। তা আমি করি এবং ভবিষ্যতেও করব। কিন্তু সাংবাদিক কুণালকে উনি কোনও দিন খালি হাতে ফেরাননি। ওঁকে মিস্ করি। ওঁকে অসুস্থ দেখতে ভাল লাগে না।’’ কুণাল আরও জানান, বুদ্ধজায়া মীরা তাঁর দূতের মাধ্যমে তাঁর এবং বুদ্ধদেবের তরফে কুণালকে শুভেচ্ছা এবং ধন্যবাদ জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here