তৃনমূল থেকে বহিষ্কারের সিদ্ধান্তের বিরুদ্ধে মমতার দ্বারস্থ হচ্ছেন দলেই একনেতা

43

তুষার কান্তি বিশ্বাস, উত্তর দিনাজপুরঃ দল থেকে বহিষ্কারের সিদ্ধান্তের বিরুদ্ধে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্বারস্থ হতে চলেছে রায়গঞ্জ সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাঙ্কেরে বোর্ড অব ডিরেক্টরের চেয়ারম্যান মাসুদ মোহাম্মদ নাসিম। এদিন এবিষয়ে তিনি বলেন, আমাকে অন্যায়ভাবে দল থেকে বহিষ্কার করা হয়েছে। আমার বিরুদ্ধে কোনো অভিযোগ প্রমাণ হয়নি। অথচ যাদের বিরুদ্ধে একাধিক দুর্নীতির অভিযোগ আছে তাদেরকে দলে রাখা হচ্ছে। কিন্তু আমার ক্ষেত্রে শোকজ না করে কোন কিছু না জানিয়ে বহিষ্কার করা হয়েছে। শীঘ্রই কলকাতায় গিয়ে দলের জেলা পর্যবেক্ষক শুভেন্দু অধিকারী ও দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করে জেলা তৃণমূলের এই সিদ্ধান্তের বিষয়ে জানাবো।

এবিষয়ে তৃণমূল জেলা সভাপতি কানাইলাল আগরওয়াল দাবি, নাসিম সাহেবকে বিজেপির সঙ্গে যোগাযোগ রেখেছে। এমনই বিজেপির সঙ্গে বৈঠকের তিনি উপস্থিত আছে। সেই ভিডিও ভাইরাল হয়েছে। তার ফলে আমরা তাকে বহিষ্কার করেছি।

প্রসঙ্গত, দল বিরোধী কাজের জন্য তৃণমূল কংগ্রেসের উত্তর দিনাজপুর জেলা সভাপতি কানাইলাল আগরওয়াল সম্পত্তি নাসিম সাহেব কে দল থেকে বহিষ্কার করেছে। এরপর এই দলের ভিতর ও বাইরে তুমুল বিতর্ক শুরু হয় দলের তাবড় তাবড় নেতারা বহিঃস্কারের প্রক্রিয়াতীব্র বিরোধিতা করে। ইসলামপুরের বিধায়ক করিম চৌধুরী, চোপড়ার বিধায়ক হামিদুর, রহমান ইটাহার  বিধায়ক অমল আচার্য, প্রত্যেকেই দাবি করেছে নাসিম সাহেবকে দলের নিয়ম মেনে বহিষ্কার করা হয়নি বলে অভিযোগ।