মেয়েকে ধর্ষণের চেষ্টার অভিযোগে বাবাকে গণধোলাই স্থানীয়দের

941

কমল মজুমদার, মুর্শিদাবাদ: সৎ মেয়েকে ধর্ষণের চেষ্টা করার অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। অভিযুক্ত বাবার নাম শ্রীকান্ত দাস। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার বহরমপুর থানার কাশিমাবাজারের হোতাসাঁকো এলাকার। ওই ঘটনার জেরে মেয়েটির চিৎকার শুনে প্রতিবেশীরা যুবককে ধরে গণধোলাই দেন। ওই ঘটনার পর স্থানীয়রা তাকে আটক করে পুলিশকে খবর দেওয়া হয়। পরে অভিযুক্ত ওই ব্যক্তিকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। ঘটনার তদন্ত শুরু শুরু করেছে পুলিশ।

প্রতিবেশীরা জানিয়েছেন, বুধবার সকালে বাড়িতে কেউ না থাকার সুযোগে সৎ মেয়েকে ধর্ষণ করার চেষ্টা করে শ্রীকান্ত। বাড়ি লাগোয়া পুকুরে তখন অনেকে স্নান করছিলেন। মেয়েটির চিৎকার শুনে তাঁরা ছুটে আসেন। খবর দেওয়া হয় পুলিশে। ঘটনাস্থলে এসে পৌঁছয় খাগড়া ফাঁড়ির পুলিশ। তাঁরা এসে উত্তেজিত জনতার হাত থেকে শ্রীকান্তকে বের করে আনেন। তারপর তাকে নিজেদের হেফাজতে নেয় পুলিশ।

পুলিশ সূত্রে খবর, প্রতিবেশীরা দেখতে পান ঘরের মধ্যে নাবালিকাকে চেপে ধরেছে শ্রীকান্ত। সঙ্গে সঙ্গে প্রতিবেশীরা ঘরে ঢুকে শ্রীকান্তকে বাইরে বের করে নিয়ে আসেন। তারপর শুরু হয় গণধোলাই। খবর পেয়ে চলে আসে মেয়েটির মা ও পরিবারের অন্যান্য লোকেরা। ঘটনার পর শ্রীকান্তর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে মেয়েটির মা ও প্রত্যক্ষদর্শীরা।