জননেতা এবার অভিনেতা, হরনাথ চক্রবর্তীর ছবিতে টলিউডে পা রাখছেন মদন মিত্র

0
44

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২২ জুলাই, কলকাতা: নেতা থেকে অভিনেতা হওয়ার পালা। রাজনীতি থেকে টলিউডে পা রাখতে চলেছেন মদন মিত্র। প্রকাশ পেল সন্দীপ সাথী প্রযোজিত, সাথী ফিল্মস নিবেদিত হরনাথ চক্রবর্তীর আসন্ন ছবি ‘ওহ্! লাভলি’ ছবির প্রথম লুক।

ছবিতে মুখ্য ভূমিকায় নবাগত নায়ক ঋক। ঋক অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায়ের ছেলে। নায়িকার ভূমিকায় রাজনন্দিনী পাল। ছবিতে হরনাথের বড় চমক বিধায়ক মদন মিত্র! এছাড়াও আছেন, খরাজ মুখোপাধ্যায়, লাবণী সরকার, দ্রোণ মুখোপাধ্যায়, কৌশিক ভট্টাচার্য, তপতী মুন্সি, বুদ্ধদেব ভট্টাচার্য, মৃন্ময় দাস প্রমুখ।

ছবির মূল ভাবনা কৌশিক চক্রবর্তীর। কাহিনি ও চিত্রনাট্যে সুদীপ দাস। এক চালকলের মালিকের চরিত্রে দেখা যাবে মদন মিত্রকে। মদন মিত্রর মেয়ের চরিত্রে দেখা যাবে রাজনন্দিনীকে। ছবিতে উঠে আসবে দুই চালকল মালিকের রেষারেষি। প্রতিশোধ নিতে যাঁরা কিনা নিজের ছেলেমেয়েদের বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন।

এই ছবি নিয়ে বেশ আগ্রহী দর্শকরা।পরিচালক হরনাথ চক্রবর্তীর কথায়, ” ছবিতে মদন মিত্রকে প্রথম বার অভিনয় করতে দেখবে বাঙালি। ছবিতে লাবণী সরকার, খরাজ মুখোপাধ্যায়ের মতো অভিনেতাদের কাঁধে কাঁধ মিলিয়ে অভিনয় করেছেন তিনি। যে রকম বাংলা ছবি সকলের পছন্দ, যে ছবি বিনোদনের মধ্যে দিয়ে মানুষকে নিখাদ গল্প শোনাতে ভালবাসে, ‘ওহ্! লাভলি’ ঠিক তেমন একটা ছবি। এই ছবি দিয়ে প্রথম অভিনয় ঋকের। রাজনন্দিনীরও ভীষণ ঝলমলে উপস্থিতি। আশা, দর্শকদের এই ছবি ভাল লাগবে।” আগামী ২৫ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here