পাঁচদিনের মাথায় হাসপাতাল থেকে ছাড়া পেলেন মহারাজ, আপাতত বিশ্রামে থাকার পরামর্শ চিকিৎসকের

26

ওয়েব ডেস্ক, ৩১ জানুয়ারিঃ অ্যাঞ্জিওপ্লাস্টির পর পাঁচদিনের মাথায় হাসপাতাল থেকে ছাড়া পেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। আপাতত মহারাজকে কয়েকদিন বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকেরা। মহারাজের পরিবার সূত্রে খবর, এদিন সকাল দশ’টার পর হাসপাতাল থেকে ছাড়া হয়েছে সৌরভকে।

রবিবার সকাল পৌনে ১১টার কিছু পরে হাসপাতাল থেকে বেরিয়ে আসেন সকলের প্রিয় দাদা। এরপরই পায়ে হেঁটে নিজের লাল মার্সিডিজে চেপে বেহালার উদ্দেশে রওনা হন। সৌরভের সঙ্গে আছেন চিকিৎসক সপ্তর্ষি বসু এবং সরোজ মণ্ডল। সৌরভের ছাড়া পাওয়ার খবর পেয়ে হাসপাতালে বাইরে ভিড় জমান অনুগামীরা। তাদের সবাইকে আশ্বস্ত করতে গাড়ি থেকেই হাত নাড়েন দাদা।

এদিন সকালে হাসপাতালের তরফে জানানো হয়, সৌরভ পুরোপুরি সুস্থ এবং স্বচ্ছন্দ বোধ করছেন। গতকাল রাতে ভাল ঘুম হয়েছে তাঁর। তাঁর শরীরের সব প্যারামিটারই সুস্থতার ইঙ্গিত দিচ্ছে। তবে, হাসপাতাল থেকে ছুটি দেওয়ার সিদ্ধান্ত সৌরভের সঙ্গে কথা বলার পরই নিয়েছেন চিকিৎসকরা।

চিকিৎসক আফতাব খান জানান, হৃদপিণ্ডের স্বাস্থ্যের দিক থেকে পুরো ফিট আছেন। কয়েকদিনের মধ্যেই স্বাভাবিক কাজকর্ম শুরু করতে পারবেন। আপাতত বাড়ি থেকে কাজ করতে কোনও অসুবিধা নেই। বোর্ডের বৈঠকেও যোগ দিতে পারবেন। নির্দিষ্ট সময় অন্তর শারীরিক পরীক্ষা করতে হবে।