‘অভিযুক্তদের সবাইকেই গ্রেপ্তার করা হয়েছে’, সন্দেশখালিকাণ্ডে মুখ খুললেন মমতা

0
44

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ১২ ফেব্রুয়ারি, কলকাতা: সন্দেশখালির ঘটনার চারদিন পর অবশেষে মুখ খুললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন আরামবাগের সভায় যোগ দিতে যাওয়ার পথে হাওড়ার ডুমুরজলা হেলিপ্যাড গ্রাউন্ডে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানান, রাজ্য সরকার যথাযথ পদক্ষেপ করছে। রাজ্য মহিলা কমিশনকেও সেখানে পাঠানো হয়েছে। পাশাপাশি অভিযুক্তদের গ্রেফতারও করেছে পুলিশ।

সোমবার সন্দেশখালি গিয়েছেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। তাঁর সফর নিয়েও মন্তব্য করেছেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, ‘‘যে যেখানে খুশি যেতেই পারেন। আমিও রাজ্য মহিলা কমিশনকে পাঠিয়েছিলাম। তারা রিপোর্ট দিয়েছে।’’ মমতার সংযোজন, ‘‘আর যাদের বিরুদ্ধে ক্ষোভ, তাদের গ্রেফতার করেছে পুলিশ।’’ তবে এ বিষয়ে বিস্তারিত তিনি বলবেন আরামবাগের সভা থেকে।

মনে করা হচ্ছে, এদিনই তিনি শাহজাহানকে নিয়ে মুখ খুলতে পারেন। এদিন আরামবাগের কালীপুরে একটি পরিষেবা প্রদান অনুষ্ঠান রয়েছে মুখ্যমন্ত্রীর। এই মঞ্চ থেকেই তিনি হুগলির সাতটি পুরসভা ও ৬টি গ্রাম পঞ্চায়েত এলাকার জন্য একটি জল প্রকল্পের উদ্বোধন করবেন। প্রকল্পটি তৈরিতে খরচ হয়েছে প্রায় ১৭৬০ কোটি টাকা।

একই সঙ্গে সিঙ্গুরে একটি শহিদ স্মারকেরও উদ্বোধন করবেন তিনি। দুর্গাপুর হাইওয়ের ধারে বেড়াবেড়িতে তৈরি হয়েছে এই শহিদ স্মারকটি। প্রসঙ্গত সন্দেশখালির ঘটনায় রীতিমত উত্তপ্ত রাজ্য রাজনীতি। বিক্ষোভের আঁচ ছড়িয়ে পড়েছে বিধানসভাতেও। মুখ্যমন্ত্রীর বিবৃতি দাবি করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here