বিধানসভা উপনির্বাচনে মাস্টারস্ট্রোক! শহিদ জওয়ানের স্ত্রীকে ধূপগুড়িতে প্রার্থী করল বিজেপি

0
143

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ১৬ অগাস্ট, ধূপগুড়িঃ শহিদ জওয়ানের স্ত্রী তাপসী রায়কে ধূপগুড়ি বিধানসভা উপনির্বাচনে প্রার্থী করল বিজেপি। ২০২১ সালে কাশ্মীরের বারামুলায় জঙ্গিদের আক্রমণে শহিদ হয়েছিলেন সিআরপিএফ জওয়ান জগন্নাথ রায়। তাঁর স্ত্রীকেই ধূপগুড়ি বিধানসভায় উপনির্বাচনে প্রার্থী করেছে গেরুয়া শিবির।

মঙ্গলবার দিল্লিতে বিজেপির সদর দপ্তর থেকে এই ঘোষণা করা হয়। উল্লেখ্য, ২০২১ সালের ২৫ মার্চ শ্রীনগর-বারামুলা জাতীয় সড়কে সিআরপিএফের ৭৩ নম্বর ব্যাটেলিয়ানের জওয়ানদের রুটিন টহলদারির সময় আচমকা আক্রমণ চালায় লস্কর জঙ্গিদের একটি দল। ঘটনায় গুরুতর জখম হন ধূপগুড়ির পশ্চিম শালবাড়ীর বাসিন্দা সিআরপিএফ জওয়ান জগন্নাথ রায়। এরপর বেশ কয়েকদিন চিকিৎসা চলার পর মৃত্যু হয় তাঁর।

তাঁর স্ত্রী তাপসী রায়কে প্রার্থী করল বিজেপি৷ ২০২১ সালে বিধানসভা নির্বাচনের প্রচারে মুখ্যমন্ত্রীর সভামঞ্চেও একাধিক অভিযোগ নিয়ে তাপসী রায়কে দেখা গিয়েছিল। তাপসীও স্বামীর মতোই মানুষের জন্য কাজ করার ইচ্ছে প্রকাশ করেছেন ৷ সদ্য ঘোষিত প্রার্থী জানিয়েছেন, ধূপগুড়ির মা-মেয়ে এবং সন্তানদের জন্য কিছু করতে চান ৷ ধূপগুড়িকে মহকুমা করা এবং ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালের উন্নতি করাই তাঁর প্রথম লক্ষ্য ৷

ধূপগুড়ি বিধানসভা উপনির্বাচনে সিপিআইএম এবং রাজ্যের শাসকদল তৃণমূল আগেই প্রার্থীর নাম ঘোষণা করে দিয়েছিল। তবে বিজেপি কিছুতেই সেখানে প্রার্থীর নাম ঘোষণা করছিল না। সূত্রের খবর, সদ্যপ্রয়াত ধূপগুড়ি বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক বিষ্ণুপদ রায়ের ছেলেও প্রার্থী হওয়ার দৌড়ে ছিলেন। কিন্তু শেষ অবধি শহিদ জওয়ানের স্ত্রীর উপরেই ভরসা রাখল গেরুয়া শিবির।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here