তামিলনাড়ুতে বাজি কারখানায় বিস্ফোরণ, মৃত ৮

0
36

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২৯ জুলাই, চেন্নাই: তামিলনাড়ুর বাজি কারখানায় ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় মৃত্যু হল আটজনের। আহত হয়েছেন বারো জন। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর কৃষ্ণগিরি জেলায়। কৃষ্ণগিরির পাজায়াপেট্টাইতে ওই বাজি কারখানায় আচমকাই এদিন বিস্ফোরণের শব্দ শোনা যায়।

ঘটনায় আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গিয়েছে, বিস্ফোরণের তীব্রতা এতটাই বেশি ছিল যে, কারখানার একাংশ ভেঙে পড়ে। এছাড়াও ভেঙে পড়েছে একটি হোটেলও। আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে আশপাশের চারটি বাড়িও। ওই হোটেল এবং বাড়িতে বেশ কিছু মানুষ আটকে পড়েছেন বলে স্থানীয় বাসিন্দাদের দাবি।

পুলিশ জানিয়েছে, ঘটনাস্থলেই আট জনের মৃত্যু হয়েছে। তাঁদের দেহ উদ্ধার করা হয়েছে। ১২ জনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের জেলা হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ঘটনাস্থলে দমকল এবং উদ্ধারকারী দল এসে আগুন নেভানোর চেষ্টা করে। ক্ষতিগ্রস্ত হোটেল এবং বাড়িগুলিতে আটকে থাকা লোকজনকে উদ্ধারের চেষ্টা চলছে।

স্থানীয় এক বাসিন্দা বলেন, “হঠাৎই জোরালো একটি বিস্ফোরণে কেঁপে ওঠে এলাকা। কারখানা চত্বরে বেশ কয়েক জনের ঝলসানো দেহ পড়ে ছিল।” কী কারণে এই বিস্ফোরণ ঘটল তা খতিয়ে দেখছে পুলিশ। ইতিমধ্যেই ঘটনা নিয়ে দায়ের হয়েছে মামলা। প্রসঙ্গত, কিছুদিন আগেই তামিলনাড়ুর বিরুধনগরে বাজি কারখানায় বিস্ফোরণে ২ জনের মৃত্যু হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here