চিকিৎসক বন্ধুর সঙ্গে ঘুরতে গিয়ে অপহৃত নার্সিং পড়ুয়া! ৬ ঘণ্টা পর উদ্ধার

0
77

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ১২ অগাস্ট, মেদিনীপুরঃ চিকিৎসক বন্ধুর সঙ্গে ঘুরতে এসে অপহৃত নার্সিং পড়ুয়া। পুলিশি তৎপরতায় প্রায় ছ’ঘণ্টা পর উদ্ধার তরুণী। মেদিনীপুরের ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। কে বা কারা তাঁকে অপহরণ করল, কেনই বা করা হল, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

জানা গিয়েছে মেদিনীপুর নার্সিং কলেজের ওই পড়ুয়ার হোমিওপ্যাথি মেডিক্যাল কলেজের হাউস স্টাফ চিকিৎসক বন্ধুর সঙ্গে শুক্রবার ফুলপাহাড়ি ড্যামে বেড়াতে যান। অভিযোগ, সন্ধেয় বাড়ি ফেরার সময় আমরাতলা জঙ্গলে দু’জন তাঁদের পথ আটকায়। তরুণীর চিকিৎসক বন্ধুকে বেধড়ক মারধর করা হয়। তাঁর কাছে থাকা মোবাইল এবং টাকাপয়সা কেড়ে নেওয়া হয় বলেই অভিযোগ।

রক্তাক্ত অবস্থায় সাহায্যের জন্য যখন চিকিৎসক চিৎকার শুরু করে ঠিক তখনই তরুণীকে নিয়ে চম্পট দেয় ওই দুই ব্যক্তি। এরপর গ্রামবাসীরা ঘটনাস্থলে পৌঁছে খবর দেয় গুড়গুড়িপাল থানায়। রক্তাক্ত অবস্থায় চিকিৎসককে উদ্ধার করে দ্রুত নিয়ে যাওয়া হয় মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানেই বর্তমানে চিকিৎসাধীন ওই চিকিৎসক।

তরুণীর খোঁজে শুরু হয় তল্লাশি। প্রায় ছ’ঘণ্টা পর রাত সাড়ে বারোটা নাগাদ তরুণীর খোঁজ মেলে। মানসিকভাবে বিপর্যস্ত তিনি। তবে শারীরিকভাবে কোনও ক্ষতি হয়নি তাঁর। কে বা কারা ওই তরুণীকে অপহরণ করলেন, তা এখনও জানা যায়নি। মেদিনীপুর শহর থেকে মাত্র তিন কিলোমিটার দূরের এই ঘটনায় স্বাভাবিকভাবেই পুলিশি নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে।

ঘটনার পর এলাকাবাসীদের দাবি, রাত বাড়লেই ফুলপাহাড়ি ড্যামে বাড়ছে দুষ্কৃতীদের আনাগোনা। বাড়ছে অসামাজিক কাজ। অবিলম্বে ওই এলাকায় পুলিসি নজরদারি বাড়ানোর দাবি তোলা হয়েছে এলাকাবাসীর তরফে। ঘটনায় রীতিমতো শোরগোল পড়েছে মেদিনীপুর শহর জুড়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here