প্রসেনজিৎ এর সাথে সাক্ষাৎ বিজেপি নেতার,গেরুয়া শিবিরে যোগ দেওয়া নিয়ে জল্পনা,কি বললেন ‘বুম্বাদা’ ?

200

ওয়েব ডেস্ক, ১৭ ফেব্রুয়ারিঃ সরস্বতী পুজোর সন্ধ্যায় আরোও একটি অন্যরকম ছবি। মঙ্গলবার টলিউডের সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা করলেন বিজেপি নেতা অনির্বাণ গঙ্গোপাধ্যায়। আর তার জেরে শুরু হয়েছে জোর জল্পনা। তবে কি এবার সুপারস্টারও রাজনীতির প্রাঙ্গণে নামতে চলেছেন!

মঙ্গলবার অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন বিজেপি নেতা অনির্বাণ গঙ্গোপাধ্যায়। মঙ্গলবার সন্ধ্যায় তাঁর বাড়িতে যান ওই বিজেপি নেতা। দু’জনের মধ্যে বেশ কিছুক্ষণ কথাবার্তা হয়। এদিন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের হাতে নিজের লেখা বই ‘অমিত শাহ অ্যান্ড দ্য মার্চ অব বিজেপি’ বইটি উপহার দেন তিনি। অনির্বাণ ওই সাক্ষাৎকে ‘সৌজন্য সাক্ষাৎ’ বলে বর্ণনা করেছেন। কিন্তু রাজনৈতিক মহলে নানা ধরনের উৎসুক জল্পনা শুরু হয়ে গিয়েছে।

এবিষয়ে বিজেপি নেতা অনির্বাণ গঙ্গোপাধ্যায়, ‘‘ওই অনুষ্ঠানে আসার জন্য ওঁকে ধন্যবাদ জানাতে গিয়েছিলাম। সাংস্কৃতিক হাব হিসেবে বাংলার হৃতগৌরব কী করে ফিরিয়ে আনা যায়, তা নিয়ে কথাবার্তা হয়েছে।”

বুধবার কলকাতার একটি নামদামি নিউজ পোর্টালের প্রশ্নের জবাবে তিনি সাফ বলেছেন, ‘‘বিজেপি-তে যোগ দিচ্ছি না। অনির্বাণের স্ত্রী এবং কন্যা আমার ভক্ত। ওঁরা সে কারণেই দেখা করতে এসেছিলেন। ওঁরা এসেছিলেন একজন নায়ক এবং অভিনেতার সঙ্গে দেখা করতে। উনি আমাকে একটা বই উপহার দিয়েছেন। যা আমার কাছে সৌজন্যের পরিচয় বলেই মনে হয়েছে।”