সিতাইয়ের তৃণমূল কর্মীদের নিয়ে সভা জগদীশের

424

দিনহাটা, ১ নভেম্বরঃ ২১-শের বিধানসভাকে পাখির চোখ করে কোমর বেঁধে মাঠে নেমেছে তৃণমূল কংগ্রেস। আর সেই লক্ষ্যে তৃণমূল কর্মীদের মনোবলকে চাঙ্গা করতে শুক্রবার দিনহাটা নৃপেন্দ্র নারায়ন স্মৃতি সদনে একটি সভা অনুষ্ঠিত হয়।এই সভায় উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের সিতাই বিধানসভা কেন্দ্রের কর্মীরা ।

এদিনের এই সভায় বক্তা হিসাবে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের সিতাই বিধানসভা কেন্দ্রের চেয়ারম্যান বিধায়ক জগদীশচন্দ্র বর্মা বসুনিয়া, তৃণমূল নেতা নুর আলম হোসেন, সুবল রায়, তৃণমূল নেত্রী তথা সিতাই পঞ্চায়েত সমিতির সভানেত্রী সংগীতা বর্মা বসুনিয়া প্রমূখ।

কর্মীসভায় জগদীশ বর্মা বসুনিয়া বলেন, রাজ্যের উন্নয়নকে ব্যাহত করতে এক বিশেষ রাজনৈতিক দল এবং কিছু ধর্মীয় সংগঠন জোটবদ্ধভাবে তৃণমূল সরকারকে উৎখাতের জন্য উঠে পড়ে লেগেছে।

তিনি আরও বলেন, লোকসভা নির্বাচনে সিতাই বিধানসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের ভালো ফল হয়েছে। যারা ভোটে তৃণমূলের হয়ে কাজ করেছে তাদের একটা অংশ লোকসভা ভোটের ফলাফলের পর বিভ্রান্ত হয়ে পড়েন। তৃণমূল ছেড়ে  দিয়ে তারা বিজেপির পতাকা কাঁধে তুলে নিয়েছিল বলেও জানান তিনি। পরে অবশ্য নিজেদের ভুল বুঝতে পেরে পুনরায় তৃণমূলে ফিরে আসেন। এখানেই শেষ নয় তিনি বলেন, একটা নীতি আদর্শের উপর তৃণমূল দল পরিচালিত হয়। এখানে অশান্তির কোন স্থান নেই। কাজেই মানুষের স্বার্থে, উন্নয়নের স্বার্থে দল করতে হবে।