মোটর সাইকেল চালানো নিয়ে দু’ভাইয়ের মধ্যে বিবাদের জেরে খুন হল এক ভাই

61

বিশ্বজিৎ মণ্ডল, মালদাঃ মোটরসাইকেল চালানো নিয়ে দু’ভাইয়ের মধ্যে বিবাদের জেরে খুন হল এক ভাইয়ের। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার থানার মিল্কি ভবানীপুর এলাকায়। মৃত ভাইয়ের নাম সাদিকুল ইসলাম অভিযুক্ত ভাইয়ের নাম শফিকুল ইসলাম। ঘটনার পর থেকে এলাকা ছেড়ে পালিয়েছে অভিযুক্ত ভাই।  ইংরেজবাজার থানার পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসে।

পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার সকালের ঘটনা, বাড়িতে মোটরসাইকেল তার বাবা মির্জা আলমগীর কিনে দিয়েছিল দুই ভাই যাতে এই মোটরসাইকেল চালায়। কিন্তু মেজো ভাই এবং ছোট ভাইয়ের মধ্যে এই মোটরসাইকেল নিয়ে প্রায়ই বিবাদ লেগেই থাকত। আর যার ফলে আজকে হত্যা।

এদিন সকালে রাখি পূর্ণিমার দিন মোটরসাইকেল চালানো নিয়ে দু’ভাইয়ের মধ্যে ঝগড়া বাঁধে এবং দুই ভাইয়ের মধ্যে মারপিট জড়িয়ে পড়ে। তখন অভিযুক্ত শফিকুল ইসলাম চাকু দিয়ে ছোট ভাই সাদিকুল ইসলাম কে কোপাতে শুরু করে।

কোনোক্রমে সে চিৎকার করলে এলাকাবাসী লোকজন তাকে উদ্ধার করে প্রথমে মিলকি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসে এবং আশঙ্কাজনক অবস্থা থাকায় তাকে সেখান থেকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয় কিন্তু সেখানে নিয়ে আসলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

ঘটনার খবর পেয়ে ইংরেজবাজার থানার পুলিশ ঘটনাস্থলে যায় কিন্তু তার আগেই অভিযুক্ত এলাকা ছেড়ে পালিয়ে যায় পুলিশ বিষয়টি নিয়ে ইতিমধ্যে তদন্ত শুরু করেছে এবং অভিযুক্তের তল্লাশি চলছে।