শিলিগুড়িতে রোজগার মেলায় যোগ দিয়ে রাজ্যে ফের পঞ্চায়েত নির্বাচনের দাবি তুললেন মন্ত্রী জন বারলা

0
39

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২২ জুলাই, শিলিগুড়ি: রাজ্যে পুনরায় পঞ্চায়েত নির্বাচনের দাবি জানালেন কেন্দ্রীয় মন্ত্রী জন বারলা। শিলিগুড়ির উত্তরবঙ্গ মারোয়ারী প্যালেসে সপ্তম রোজগার মেলায় শনিবার যোগদান করেন কেন্দ্রীয় সংখ্যালঘু উন্নয়ন মন্ত্রকের প্রতিমন্ত্রীর জন বারলা।

সপ্তম রোজগার মেলা থেকে কেন্দ্রীয় সরকারের বিভিন্ন বিভাগে প্রায় ১০০জন যুবক যুবতীকে চাকরির নিয়োগ পত্র তুলে দেওয়া হয়। কেন্দ্রীয় সরকারের তরফে প্রকাশিত পরিসংখ্যানে উল্লেখ করা হয়েছে, ২০২২ সাল থেকে এখনও পর্যন্ত রোজগার মেলার মঞ্চ থেকে মোট ২ লাখ ৬২ হাজারের বেশি নবীনকে নিয়োগপত্র পাঠিয়েছেন প্রধানমন্ত্রী মোদি।

যাঁরা এই সময়কালে সরকারি চাকরিতে যোগ দিয়েছেন, তাঁদের কাছে আগামী পাঁচ বছরের মধ্যে ভারতকে উন্নত দেশ হিসেবে গড়ে তোলার লক্ষ্য রয়েছে। সপ্তম রোজগার মেলায় নিয়োগ পত্র প্রদান করে কেন্দ্রীয় মন্ত্রী জন বারলা সাংবাদিক বৈঠক করে বলেন, “রাজ্যে যে সন্ত্রাসের মধ্য দিয়ে ভোট হয়েছে তা গণতন্ত্রের হনন হয়েছে। ভোটের দিন থেকে গণনার দিন পর্যন্ত যে তিন দিনের সময় ছিল, সে কদিনের মধ্যে তৃণমূল ব্যালট বাক্স থেকে শুরু করে ব্যালট পেপার চুরি করেছে।”

তিনি পুনরায় পঞ্চায়েত নির্বাচনের দাবি জানানোর পাশাপাশি কেন্দ্রীয় বাহিনী দিয়ে নির্বাচন করানোর দাবি জানান। কেন্দ্রীয় বাহিনী দিয়ে নির্বাচন হলে তৃণমূল কখনই জয়ী হতে পারবে না বলে দাবি করেন। রোজগার মেলা থেকে নিয়োগপত্র পেয়ে স্বাভাবিক ভাবেই খুশি যুবক যুবতীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here